Lionel Messi lost to Cristiano Ronaldo in UEFA Champions League in Juventus vs Barcelona match

UEFA চ্যাম্পিয়ন্স লিগে রোনাল্ডোর কাছে হার মেসির

খেলা

বার্সা একরকম আত্মসমর্পণ করলো জুভেন্টাসের (Juventus vs Barcelona match) কাছে। মেসিকে হার মানালো রোনাল্ডো। সময়টা একদম ভাল …

নিজস্ব সংবাদদাতা: বিশ্বের দুই কিংবদন্তি ফুটবলতারকার লড়াই ছিল। কিন্তু সেই প্রতিযোগিতা অনেকটাই একপেশে হয়ে গেলো। ফুটবলপ্রেমীরা এই দ্বৈরথ দেখে সেভাবে মেতে উঠতে পারলো না। বার্সা একরকম আত্মসমর্পণ করলো জুভেন্টাসের (Juventus vs Barcelona match) কাছে। মেসিকে হার মানালো রোনাল্ডো। সময়টা একদম ভাল যাচ্ছে না বার্সেলোনার। মরশুমের শুরুতে কোচ বদল, ক্লাবের ক্ষমতা হস্তান্তর ও মেসির ক্লাব ছেড়ে যাওয়া নিয়ে চাপানউতোর চলতে থাকে। এরপর মাঠে একের পর এক খারাপ পারফরমেন্স ক্লাবটিকে যেন চেনাই যাচ্ছে না। বার্সেলোনার দুর্দশা প্রকট হলো উয়েফা চ্যাম্পিয়ন্স লীগের খেলতে।

Lionel Messi lost to Cristiano Ronaldo in UEFA Champions League in Juventus vs Barcelona match
Lionel Messi lost to Cristiano Ronaldo in UEFA Champions League in Juventus vs Barcelona match

এই খেলায় ক্রিস্টিয়ানো রোনাল্ডোর দুই গোল ও ওয়েস্টন ম্যাককেনির এক গোল করেন। ফলে ৩-০ গোলে জিতে যায় জুভেন্টাস। প্রথম ১২ মিনিটে মস্ত ভুল করে বার্সার ডিফেন্ডার। রোনাল্ডোকে ফাউল করেন ডিফেন্ডার আরাহো। স্পট কিক থেকে চ্যাম্পিয়ন্স লিগে প্রথম গোল করেন ক্রিস্টিয়ানো। এরপর ২০ মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ম্যাককেনি। ছয় গজ বক্সের বাইরে পেয়ে শরীর পুরো শূন্যে ভাসিয়ে ডান পায়ের ভলিতে গোল করেন এই মিডফিল্ডার। এর ঠিক দুই মিনিট পর মেসির ঠেকান গোলরক্ষক বুফ্ফন। ফলে ২ গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় ইতালিয়ান জায়ান্টরা।

[ আরও পড়ুন ]  ইউরোপীয় লিগে গোল করলেন ভারতীয় মহিলা – বালা দেবী

আসলে এই লড়াইটা ছিল গ্রুপে প্রথম স্থান অধিকার করার। এর সাথে ছিল অবশ্যই সম্মানের বিষয়। ২০১৮ সালের পর এই প্রথম মুখোমুখি হয়েছিলেন ফুটবলের দুই সেরা যোদ্ধা রোনাল্ডো ও মেসি। দীর্ঘ প্রতিক্ষার পর জয় হল সি আর সেভেনের। যদিও এই ম্যাচে পারফরম্যান্সের দিক থেকে হয়তো মেসি বেশি নজর কাড়লেন। কিন্তু গোলের খাতায় তিনি খুলতে পারেন নি। ম্যাচের ৫১ মিনিটে পেনাল্টি পায় জুভেন্টাস। একটা জোরালো কোনাকুনি শটে গোলটি করেন রোনাল্ডো। এই হারের ফলে বার্সা রইলো দ্বিতীয় স্থানে। এবার মেসিদের কঠিন লড়াইয়ের মুখে পড়তে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *