Lionel Messi Spends £3.25million to Release Jailed Ronaldinho

Jailed Ronaldinho: জেল থেকে ছাড়াতে মেসি দিলেন ৩৩ কোটি!

খেলা

এবার সেই সতীর্থ ফুটবলার ব্রাজিলের রোনালদিনহোর (Jailed Ronaldinho) পাশে দাঁড়াচ্ছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার লিওনেল মেসি। ভুয়া পাসপোর্ট …

মাঠের বৈরিতা মুছে গেলো। এটাই ক্রীড়া জগতের পরম পাওনা। আন্তর্জাতিক ফুটবলে তাদের দেশ একে অপরের চির প্রতিদ্বন্দ্বী। ক্লাব ফুটবলে একসময় সতীর্থ ছিলেন তাঁরা। এবার সেই সতীর্থ ফুটবলার ব্রাজিলের রোনালদিনহোর (Jailed Ronaldinho) পাশে দাঁড়াচ্ছেন আর্জেন্টিনার তারকা স্ট্রাইকার লিওনেল মেসি। ভুয়া পাসপোর্ট রাখার অভিযোগে প্যারাগুয়ে সরকার ব্রাজিলের তারকা ফুটবলারকে জেলবন্দি করেছে। তাঁকে জেল থেকে ছাড়াতে মেসি বিপুল অঙ্কের টাকা খরচ করছেন বলে খবর। এর সাথে নিয়োগ করেছেন নামি আইনজীবীও।

 Lionel Messi Spends £3.25million to Release Jailed Ronaldinho
Lionel Messi Spends £3.25million to Release Jailed Ronaldinho

প্রায় ৩৩ কোটি টাকা খরচ করে আর্জেন্টিনা থেকে প্যারাগুয়েতে আইনজীবীদের দল পাঠাচ্ছেন মেসি। তাঁরাই প্যারাগুয়ের প্রিন্সিপ্যাল কোর্টে রোনাল্ডিনহোর হয়ে মামলা লড়বেন। জাল পাসপোর্ট-সহ হোটেল থেকে ব্রাজিলের প্রাক্তন ফুটবলার রোনাল্ডিনহো ও তাঁর ভাইকে গ্রেপ্তার করা হয়। বুধবার প্যারাগুয়ের রাজধানী আসুনসিওনে ব্রাজিলিয়ান সুপারস্টারকে গ্রেপ্তার করে সেই দেশের পুলিশ। স্থানীয় সংবাদ সূত্রে জানা যায়, হোটেলের ঘরে তল্লাশি চালিয়ে পুলিশ জাল পাসপোর্ট-সহ বেশ কিছু ভুয়ো নথিপত্র পায়। যার জেরে রোনাল্ডিনহো ও তাঁর ভাই রবের্তোকে গ্রেপ্তার করে।

বার্সায় মেসির শুরুর সময়টা তাঁর পাশে ছিলেন রোনাল্ডিনহো। সেই মরশুমের ফুটবল অমলিন ফুটবল প্রেমীদের হৃদয়ে। এমনিতে রোনাল্ডিনহোর উশৃঙ্খল জীবনযাপন নিয়ে কম বিড়ম্বনা হয়নি। মাদ্রিদের পানশালায় মারামারি থেকে রিওর হোটেলে একাধিক নারীসঙ্গ– অভিযোগের পর অভিযোগ। কিন্তু ভুয়ো পাসপোর্ট রাখার অভিযোগ এই প্রথম। মেসির ফুটবল জীবনের শুরুর দিকে তাঁর সতীর্থ ছিলেন রোনালদিনহো। শুধু সতীর্থই নন, বলা হয় সে সময় মেসির মেন্টর ছিলেন ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার। সেই সতীর্থের দুর্দিনেই এবার পাশে দাঁড়ালেন মেসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *