Lionel Messi wants to leave Barcelona football club as he stops talking on contracts

কোচ দ্বন্দে বার্সেলোনা ছাড়তে চলেছেন মেসি!

খেলা

প্রথমবারের জন্য হলেও এবার তিনি (Messi) এই বার্সা ছাড়তে বদ্ধপরিকর। চলতি বছরের লা লিগার বার্সার একের পর এক পয়েন্ট খোয়ানোর পরিসংখ্যান সামনে …

নিজস্ব সংবাদদাতা: বার্সায় মেসি যুগ কি শেষ হতে চললো ! বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় ক্লাব বদলাতে পারেন। বিশ্ব ফুটবলের মহাতারকা মেসি ছাড়তে পারেন বার্সেলোনা। প্রথমবারের জন্য হলেও এবার তিনি (Messi) এই বার্সা ছাড়তে বদ্ধপরিকর। চলতি বছরের লা লিগার বার্সার একের পর এক পয়েন্ট খোয়ানোর পরিসংখ্যান সামনে আসছে।

এছাড়াও দল বাছাই, গত মরসুমে ভালভারদে কে ছাটাই নিয়ে মেসি ক্ষুব্ধ ছিলেন। এ বার সেই অভিমানের সূত্র ধরে মেসির সাথে ক্লাবের সম্পর্কের অবনতির দিকে এগোচ্ছে। সম্প্রতি কেরিয়ারের ৭০০তম গোল করে ফেলেছেন। জানা যাচ্ছে, আগামী বছর আর স্প্যানিশ ক্লাবে খেলতে চান না আর্জেন্টাইন সুপারস্টার।

Lionel Messi wants to leave Barcelona football club as he stops talking on contracts
Lionel Messi wants to leave Barcelona football club as he stops talking on contracts

এই ক্লাবে নতুন করে চুক্তি বাড়াতে চাইছেন না। আগামী বছর মেসির বার্সেলোনার সাথে থাকা চার বছরে চুক্তি শেষ হচ্ছে। এর পরবর্তীতে চুক্তি বাড়ানো নিয়ে বার্সা ম্যানেজমেন্টের সাথে কথা বলতে চান না মেসি। প্রথম কারণ হতে পারে চ্যাম্পিয়ন্স লিগে ব্যর্থতা। গত দু বছরে বার্সেলোনা প্রথম লেগে এগিয়ে থেকেও দ্বিতীয় লেগে হেরে বিদায় নিয়েছে।

[ আরও পড়ুন ] কলকাতা ফুটবল লিগ নিয়ে উদ্যোগী IFA – তৈরী রোডম্যাপ

পরপর দুই বছর চ্যাম্পিয়নস লিগে হারাটাকে মেনে নিতে পারেন নি মেসি। আর দ্বিতীয় কারণ হলো, নেইমারের বার্সেলোনায় আর না ফিরে আসা। নেইমার, মেসি এবং সুয়ারেজ এই তিন জনের বন্ধুত্বের কথা সকলের জানা। নেইমার বার্সেলোনা ছেড়ে যাওয়ার পর গত ট্রানস্ফার উইন্ডোতে বার্সেলোনায় ফিরে আসতে চেয়েছিলেন।

[ আরও পড়ুন ] দীপেন্দু বিশ্বাস মহামেডান স্পোর্টিংয়ের ফুটবল সচিব

কিন্তু বার্সেলোনা নেইমারকে ফিরিয়ে নেয় নি। বরং অ্যাটলেটিকো মাদ্রিদ এর থেকে গ্রিজম্যান কে এনেছে। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদালের সঙ্গে আগেই সংঘাত বাঁধে মেসির।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *