Liverpool and Real Madrid both team wins in UEFA Champions League 2020-21

চ্যাম্পিয়নস লিগে লিভারপুল ও রিয়াল মাদ্রিদ জয়ের মুখ দেখল

খেলা

দুটি পৃথক খেলাতে জিতলো লিভারপুল ও রিয়াল মাদ্রিদ(Liverpool and Real Madrid)। এই লিগে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে লিভারপুল।

নিজস্ব সংবাদদাতা: জমে উঠেছে উয়েফা চ্যাম্পিয়নস লিগ। দুটি পৃথক খেলাতে জিতলো লিভারপুল ও রিয়াল মাদ্রিদ(Liverpool and Real Madrid)। এই লিগে অপ্রতিরোধ্য গতিতে ছুটছে লিভারপুল। দিয়োগো জোতার দুর্দান্ত হ্যাটট্রিকে লিভারপুল, ৫-০ গোলে হারালো ইতালিয়ান ক্লাব আতালান্তাকে। আক্রমণভাগের সেরা তারকারা হলেন মোহামেদ সালাহ, সাদিও মানে ও রবার্তো ফিরমিনো। যদিও কোচ ইয়ুর্গেন ক্লপ, এদিন কিছুটা পরিবর্তন আনেন। ফিরমিনোকে রিজার্ভ বেঞ্চে রেখে মাঠে নামান জোটাকে। আর নেমেই চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম হ্যাটট্রিক করেন ডিয়েগো জোটা।

Liverpool and Real Madrid both team wins in UEFA Champions League 2020-21
Liverpool and Real Madrid both team wins in UEFA Champions League 2020-21

ম্যাচের ১৬ মিনিটেই, জোটা প্রথম গোল করে দলকে এগিয়ে নেন। ৩৩ মিনিটে তিনি আবার বল জালে জড়ান। প্রথমার্ধ শেষের আগেই ২-০ গোলে এগিয়ে যায় লিভারপুল।বিরতি থেকে ফিরে মাত্র ৭ মিনিটের ব্যবধানে তিনটি গোল করে লিভারপুল। মোহাম্মদ সালাহ পরপর দুটি গোল করেন। ম্যাচের ৫৪ মিনিট সাদিও মানে জোটার উদ্দেশে বল ক্রস করলে তা ক্লিয়ার করতে এগিয়ে আসে আতালান্তার গোলরক্ষক। জোটা সেই বল নিয়ে জালে পাঠিয়ে দেন। লিভারপুল খেলা শেষ করে ৫-০ গোলে ।

[ আরও পড়ুন ]  ATK মোহনবাগানের দল ঘোষণা – ইস্টবেঙ্গলের নতুন জার্সি

এর পাশে উয়েফা চ্যাম্পিয়নস লিগে প্রথম জয় দেখল রিয়াল মাদ্রিদ। ইন্টার মিলানের সঙ্গে ম্যাচটি শেষ পর্যন্ত ৩-২ ব্যবধানে জিতে মাদ্রিদ। রিয়ালের হয়ে গোল করেন করিম বেনজেমা, সার্জিও রামোস ও রদ্রিগো। ম্যাচের ২৫ মিনিটের বেনজেমা, ঠান্ডা মাথায় বল জালে জড়িয়ে দলকে এগিয়ে নেন। ৩৩ মিনিটের বল জালে জড়ান সার্জিও রামোস। ৩৫ মিনিটে মার্টিনেজ ও ৬৮ মিনিটের ইভান পেরিসিচ গোল করে। তখন ২-২ গোলে সমতা ফেরায় ইন্টার। এরপরেই একটা জোরালো শটে গোল করে ব্যবধান ৩-২ করেন রদ্রিগো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *