Liverpool beats Arsenal in Premiere League 2020

আর্সেনালকে হারালো লিভারপুল – রোনাল্ডোর ৪৫০ গোল !

খেলা

অ্যানফিল্ডে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জিতেছে লিভারপুল (Liverpool beats Arsenal) । টানা দুই জয়ের পর প্রথম হার মানতে হলো মিকেল আর্তেতার দলকে।

নিজস্ব সংবাদদাতা: ইংলিশ প্রিমিয়ার লিগ জমে উঠেছে। মাঠে নেমে জয়ের ধারা বজায় রাখলো লিভারপুল। আর্সেনালকে হারিয়ে লিগ শিরোপা ধরে রাখার চেষ্টা করছে। টানা তৃতীয় জয় পেয়েছে ইয়ুর্গেন ক্লপের দল। অ্যানফিল্ডে পিছিয়ে পড়েও ৩-১ গোলে জিতেছে লিভারপুল (Liverpool beats Arsenal) । টানা দুই জয়ের পর প্রথম হার মানতে হলো মিকেল আর্তেতার দলকে। আলেকসঁদ লাকাজেত আর্সেনালকে এগিয়ে নেওয়ার পর সমতা ফেরান সাদিও মানে। আর বাকি দুই গোলদাতা অ্যান্ড্রু রবার্টসন ও দিয়োগো জোতা।

Liverpool beats Arsenal in Premiere League 2020
Liverpool beats Arsenal in Premiere League 2020

কোনো থামার লক্ষণ নেই ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। উয়েফা নেশনস কাপে সুইডেনের বিরুদ্ধে জোড়া গোল করলেন। স্যাম্পদোরিয়ার বিরুদ্ধে প্রথম ম্যাচেও গোল এসেছিল। আর দ্বিতীয় ম্যাচে এএস রোমার বিরুদ্ধে জোড়া গোল করে এক নজির তৈরী করলেন পর্তুগিজ তারকা । যদিও এই ম্যাচ শেষ হল ২-২ অমিমাংসিত অবস্থায়। তবে ইউরোপের মেজর পাঁচটি লিগে খেলা প্রথম ফুটবলার হিসেবে ৪৫০ গোলের নজির গড়লেন রোনাল্ডো। তিনি ৫৫৪ ম্যাচ খেলে এই নজির গড়লেন রোনাল্ডো। ঠিক পিছনে মেসি দাঁড়িয়ে আছেন ৪৪৫ গোলে।

[ আরও পড়ুন ] রোনাল্ডো ও পিরলো জুটি এখন ফুটবল জগতের বিস্ময় !

৩০ বছর পর লিভারপুল ২০১৯-২০ মৌসুমে প্রথম জিতেছে ইংলিশ প্রিমিয়ার লিগ। কিন্তু চ্যাম্পিয়নস লিগ চ্যাম্পিয়নরা দ্বিতীয় রাউন্ডে হেরে যায় আতলেতিকো মাদ্রিদের কাছে। অথচ আবার তারা নিজেদের চেনা ছন্দে ফিরে এসেছে। টানা তৃতীয় ম্যাচ জিতেও লিভারপুল অবশ্য পয়েন্ট তালিকার দুইয়ে। এদিকে তিন ম্যাচ করে জিতে লেস্টার গোল ব্যবধানে শীর্ষে, আর তিনে আছে এভারটন। প্রথম ম্যাচেই গোল করলেন ডিয়োগো জোতা। ৮৮ মিনিটে দেওয়া গোলের সুবাদে লিভারপুল ৩-১- এ হারালো আর্সেনালকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *