Liverpool beats Chelsea in English Premier League

ইংলিশ প্রিমিয়ার লিগে চেলসিকে উড়িয়ে দিল লিভারপুল

খেলা

ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মরশুমের জন্য প্রচুর অর্থ খরচ করেছে চেলসি। কিন্তু লিভারপুলের (Liverpool beats Chelsea) কাছে হার মানতে হয়। দলের …

নিজস্ব সংবাদদাতা: ইংলিশ প্রিমিয়ার লীগের প্রথম হাই ভোল্টেজ ম্যাচ। চেলসির বিরুদ্ধে অতিথি হিসেবে মাঠে নাম বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। কিন্তু ঘরের মাঠের সুবিধা নিতে পারেনি ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের ছেলেরা। এই ম্যাচে চেলসিকে ২ গোল হজম করতে হয়েছে। ইংলিশ প্রিমিয়ার লিগের নতুন মরশুমের জন্য প্রচুর অর্থ খরচ করেছে চেলসি। কিন্তু লিভারপুলের (Liverpool beats Chelsea) কাছে হার মানতে হয়। দলের হয়ে দুটি গোলই করেন সেনেগালের স্ট্রাইকার সাদিও মানে।

Liverpool beats Chelsea in English Premier League
Liverpool beats Chelsea in English Premier League

সাদিও মানে একাই করলেন জোড়া গোল। চেলসির মাঠে গিয়ে তাদেরকেই ২-০ গোলে হারিয়ে দিলো ইয়ুর্গেন ক্লপের সেনারা। তবে চেলসির আন্দ্রেস ক্রিস্টেনসেন লাল কার্ড দেখে মাঠ থেকে বের হয়ে যেতে বাধ্য হন। এই নিয়ে টানা চার লিগ ম্যাচে লিভারপুলের বিপক্ষে হারল চেলসি। এই প্রিমিয়ার লিগের গত আসরে এই মাঠে ২-১ গোলে জিতেছিল লিভারপুল। ফিরতি পর্বে নিজেদের মাঠে ৫-৩ গোলে জয়ের পর তাদের হাতে ওঠে ট্রফি।

[ আরও পড়ুন ] কলকাতা লীগ ও আইএসএল দুটি টুর্নামেন্টই এবছর হবে

এই ম্যাচের অনেকটা সময় ১০ জনের দলে পরিণত হয় চেলসি। ফলে এর সম্পূর্ণ সুবিধা আদায় করে লিভারপুল। ম্যাচের ৫০তম মিনিটে প্রথম গোল করেন সাদিও মানে। এরপর তিনি ৫৪ মিনিটে দ্বিতীয় গোল করেন। দ্বিতীয় গোলের জন্য একভাবে দায়ী কেপা। নির্বোধের মতো তিনি গোল হজম করেন। ৭৫তম মিনিটে পেনাল্টি থেকে গোল করতে ব্যর্থ হন চেলসির জর্জিনিয়ো। তার স্পট-কিক বাঁ দিকে ঝাঁপিয়ে বল আটকান গোলরক্ষক আলিসন। শেষ পর্যন্ত এই ২ গোলের ব্যবধান নিয়েই মাঠ ছাড়ে চেলসি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *