Manchester United wins against Wolves on the contrary Barcelona lost to Eibar without Messi

ম্যানচেস্টার জিতলেও মেসির বার্সা অসফল হলো

খেলা

উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United wins)। মার্কাস র‍্যাশফোর্ড খেলার একেবারে শেষ …

নিজস্ব সংবাদদাতা: ইংলিশ প্রিমিয়ার লিগের খেলা জমে উঠেছে। খুব সহজে জয় আসছে না নামীদলের। উলভারহ্যাম্পটনকে ১-০ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড (Manchester United wins)। মার্কাস র‍্যাশফোর্ড খেলার একেবারে শেষ মুহূর্তে গোল করে। আর সেই নাটকীয় জয়ে পয়েন্ট টেবিলের দুই নম্বরে উঠে আসে ম্যানচেস্টার ইউনাইটেড। গত রাউন্ডে লেস্টার সিটির মাঠে ২-২ ড্র করেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। এই বল দখলে ইউনাইটেড এগিয়ে থাকলেও প্রথম সুযোগ পায় উলভারহ্যাম্পটন। শুরুতেই রুবেন নেভেসের শট ফিরিয়ে দেন গোলরক্ষক দাভিদ দে হেয়া।

Manchester United wins against Wolves on the contrary Barcelona lost to Eibar without Messi
Manchester United wins against Wolves on the contrary Barcelona lost to Eibar without Messi

ম্যাচের ৩৪ মিনিটে সবচেয়ে ভালো সুযোগটি পান ফের্নান্দেস। ডান দিক থেকে ম্যাসন গ্রিনউডের ক্রসে পর্তুগিজ মিডফিল্ডারের ভলি দক্ষতার সাথে আটকে দেন গোলরক্ষক। পাঁচ মিনিট পর আবার একটা আক্রমণ কর্নারের বিনিময়ে ফেরান দে হেয়া। এরপর ৭০মিনিটে কাভানি বল জালে পাঠালেও অফসাইড হওয়াতে বাতিল হয়। চার মিনিট পর পল পগবার জোরালো শট রুখে দেন গোলরক্ষক। ৭৫ মিনিটে আবার ব্যর্থ হন পল পগবা। ম্যাচের ইনজুরি সময়ে গোল করেন র‌্যাশফোর্ড। ১-০ গোলে জিতে শেষ পর্যন্ত মাঠ ছাড়ে ম্যানচেস্টার ইউনাইটেড।

[ আরও পড়ুন ]  অস্ট্রেলিয়ার দ্বিতীয় টেস্টে জয় রাহানের টিম ইন্ডিয়ার

এদিকে বেশ খারাপ সময় যাচ্ছে বার্সেলোনার। লিওনেল মেসিকে ছাড়া খেলতে নাম বার্সা। দুর্বল এইবারের কাছে পয়েন্ট খুইয়েছে লা লিগার নামি দল। এই প্রথম মেসিদের মাঠ থেকে পয়েন্ট নিয়ে ফিরল এইবার। এই ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। কিকে গার্সিয়ার গোলে বার্সেলোনা পিছিয়ে যায়। কিন্তু গোল করে সমতা ফেরান উসমান দেম্বেলে। ঘরের মাঠে টানা দ্বিতীয় ম্যাচে আটকে বার্সেলোনা। এর আগের হোম ম্যাচে ভালেন্সিয়ার সাথে ড্র করেছিল বার্সা। লিগে টানা পাঁচ ম্যাচ অপরাজিত বার্সা। এই ক্লাব, ১৫ ম্যাচে সাত জয় ও চার ড্রয়ে ২৫ পয়েন্ট নিয়ে ছয় নম্বরে আছে। ১৩ ম্যাচে ৩২ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে আতলেতিকো মাদ্রিদ।

[ আরও পড়ুন ]  ২০২০ সালে ফিফার বর্ষসেরা ফুটবলার রবার্ট লেবানডস্কি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *