Messi magic again in Barcelona vs Napoli match

মাতোয়ারা মেসি ম্যাজিক — বার্সার সাথে আটে উঠল বায়ার্ন

খেলা

নাপোলির বিপক্ষে ৩-১ গোলে বার্সার জয়ের (Barcelona vs Napoli) ম্যাচে জীবন্ত মেসি ম্যাজিক। ২৩তম মিনিটে যে গোলটা তিনি করলেন, একমাত্র …

নিজস্ব সংবাদদাতা: মেসি বারবার তার জাত চেনাচ্ছেন। পায়ের জাদুতে মাতোয়ারা গোটা বিশ্ব। নাপোলির বিপক্ষে ৩-১ গোলে বার্সার জয়ের (Barcelona vs Napoli) ম্যাচে জীবন্ত মেসি ম্যাজিক। ২৩তম মিনিটে যে গোলটা তিনি করলেন, একমাত্র লিওনেল মেসির পক্ষেই সম্ভব। এই অবিশ্বাস্য গোল দেখার পর সোশ্যাল মিডিয়া জুড়ে শুধুই মেসি। চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালে পৌঁছে গেল মেসি-সুয়ারেজরা। একই সাথে শেষ ষোলর লড়াইয়ে চেলসিকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে উঠল বায়ার্ন মিউনিখও।

Messi magic again in Barcelona vs Napoli match
Messi magic again in Barcelona vs Napoli match

সুযোগ সন্ধানী মেসি, সতীর্থ লুইস সুয়ারেজের কাছ থেকে বল ধরে দৌড় শুরু করেন। তার সামনে দাঁড়িয়ে নেপোলির তিন জন ফুটবলার। তিনি সাবলীল ভাবে তখন খেলার বলটাকে নিয়ে সবুজ ঘাসে আলপনা আঁকলেন । শরীরের দোলায় হতবাক হয়ে দাঁড়িয়ে যায় নেপোলির তিন ডিফেন্ডার। তিনি পরে গিয়েও একবারের জন্যও বলের নিয়ন্ত্রণ হারাননি। নাপোলির ডিফেন্ডাররা পা থেকে বল কেড়ে নিতে পারেননি। সামান্য জায়গা দিয়েই বাঁক খাওয়ানো শটে নেপোলির জাল কাঁপিয়ে দেন। গোলকিপার ওসপিনা শরীর ছুড়েও বলের নাগাল পাননি।

[ আরও পড়ুন ] ২০২১ সালে ভারতে ICC T – ২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে

আসলে আগের রাতেই জুভেন্তাস ও রিয়াল মাদ্রিদ বিদায় নিয়েছে। বার্সেলোনা সমর্থকরা একটু ভয়েই ছিলেন। কিন্তু ঘরের মাঠে শুরুতেই সমর্থকদের চিন্তা দূর করে বার্সা। মাত্র দশ মিনিটে বার্সার হয়ে প্রথম গোলটি করেন লেঙ্গেলেট। ১৩ মিনিট পর মেসির জাদুর সাক্ষী থাকল গোটা বিশ্ব। প্রথমার্ধের শেষ দিকে মেসির জন্য পেনাল্টি পায় বার্সা। স্পটকিক থেকে গোলটি করেন লুইস সুয়ারেজ। এর ফলে ম্যাচের স্কোর দাঁড়ায় ৩–০। প্রথমার্ধ্বে পেনাল্টি থেকে ব্যবধান কমাতে সক্ষম হয় নেপোলি। তবে শেষ আটের লড়াইয়ে বার্সেলোনার সামনে বায়ার্ন মিউনিখ। আবার এক চমকের খেলা অপেক্ষা করে আছে।

[ আরও পড়ুন ] ইংল্যান্ড ফুটবলে ইচ্ছাকৃত কাশিতে লাল কার্ড

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *