Messi & Ronaldo May Play Together in Same Team

Messi & Ronaldo: মেসি আর রোনাল্ডো কি একসাথে মাঠে ?

খেলা

দুজনের (Messi & Ronaldo) ক্যারিয়ারই এখন প্রায় শেষ দিকে। এবার কি একসাথে মাঠে নামবেন দুই কিংবদন্তি! লিওনেল আন্দ্রেস “লিও” মেসি আর্জেন্টাইন …

এক যুগ ধরে বিশ্ব ফুটবল শাসন করে চলেছেন লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। দুজনের (Messi & Ronaldo) ক্যারিয়ারই এখন প্রায় শেষ দিকে। এবার কি একসাথে মাঠে নামবেন দুই কিংবদন্তি! লিওনেল আন্দ্রেস “লিও” মেসি আর্জেন্টাইন পেশাদার ফুটবল খেলোয়াড় যিনি স্পেনের সর্বোচ্চ স্তরের পেশাদার ফুটবল লীগ প্রতিযোগিতা লা লিগা তে ফুটবল ক্লাব বার্সেলোনা এবং আর্জেন্টিনার জাতীয় ফুটবল দলের হয়ে একজন আক্রমণভাগের খেলোয়াড়। ক্রিস্তিয়ানো রোনাল্ডো একজন পর্তুগিজ ফুটবলার যিনি জুভেন্টাস এবং পর্তুগাল জাতীয় দলে ফরোয়ার্ড হিসেবে খেলে থাকেন।

Messi & Ronaldo May Play Together in Same Team
Messi & Ronaldo May Play Together in Same Team

আগামী দিনে ক্রিস্তিয়ানো রোনাল্দোর সঙ্গে জুভেন্তাসে জুটি বাঁধতে পারেন লিওনেল মেসি। জল্পনার সূত্রপাত, গত সপ্তাহে কোপা দেল রেইয়ের কোয়ার্টার ফাইনালে আতলেতিক বিলবাওয়ের কাছে বার্সেলোনার হারের পর। কাম্প নৌয়ের স্পোর্টিং ডিরেক্টর এরিক আবিদাল মেসিদের খেলার প্রতি দায়বদ্ধতা নিয়ে কথা তোলেন। গত কয়েক মাস ধরেই মেসি ক্লাবে তাঁর চুক্তি রিনিউ করার ব্যাপারে দ্বিধা করেছিলেন। আবিদালের এই মন্তব্যের পর মেসি নতুন চুক্তিতে এক্সিট ক্লজ রাখার কথা বলেন বার্সা কর্তাদের।

এই জট পাকালে দুনিয়ার ফুটবল ভক্তদের কাছে অবশ্যই সুসংবাদের। শিল্পীর পাশে মহাদানব । মেসি কাম্প নৌতে আছে ১৩ বছর বয়স থেকে। এই ক্লাবে যদি ওকে অপমানিত হতে হয়, তাহলে ও অবশ্যই স্পেন ছাড়বে। জুভেন্তাস রোনাল্ডোকে সই করানোয় পর ইতালি লিগের আকর্ষণ বহু বেড়েছে। তাই আগামীতে মেসি ইতালিতে খেলতেই পারে। বার্সেলোনার প্রাক্তন ডিরেক্টর ব্রেইদা জানাচ্ছেন, ‘ব্যাপারটা অবিশ্বাস্য শোনালেও অসম্ভব নয়। মেসি-রোনাল্দো জুটিকে কে না পেতে চায়। জুভে সেটা করে দেখাতেই পারে।’ গোটা বিশ্ব অপেক্ষায় থাকবে এই অবিশ্বাস্য, বাস্তবায়িত হওয়ার জন্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *