Mohun Bagan Coach Kibu Vicuna is All Set to be the Coach of a New Team

Kibu Vicuna: মোহনবাগান কোচ কিবু ভিকুনা নতুন ক্লাবে

খেলা

মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করার পর কিবু ভিকুনার (Kibu Vicuna) ভবিষ্যৎ অনেকটাই অনিশ্চিত ছিল। সামনের মরসুমে কলকাতার মোহনবাগান আর …

জল্পনা তৈরী হয়েছিল অনেকদিন আগেই। বাংলায় এবার ফুটবলে দুটো সাফল্য এসেছে। মোহনবাগানকে আই লিগ চ্যাম্পিয়ন করার পর কিবু ভিকুনার (Kibu Vicuna) ভবিষ্যৎ অনেকটাই অনিশ্চিত ছিল। সামনের মরসুমে কলকাতার মোহনবাগান আর আই লিগে খেলবে না। তারা এটিকে-র সঙ্গে গাঁটছড়া বেঁধে খেলবে দেশের বৃহত্তম ফুটবল লীগ আই এস এল-এ। আর এটি হবে এটিকে মোহনবাগান নামে। কিন্তু সেই টিমের কোচ থাকবেন আন্তোনিও হাবাস, যিনি এটিকে-কে আই এস এল-এ চ্যাম্পিয়ন করেছেন।

Mohun Bagan Coach Kibu Vicuna is All Set to be the Coach of a New Team
Mohun Bagan Coach Kibu Vicuna is All Set to be the Coach of a New Team

বাধ্য হয়েই নতুন ক্লাবে সই করতে চলেছেন মোহনবাগান কোচ কিবু ভিকুনা। আগামী মরশুমে কেরালা ব্লাস্টার্সের কোচিং করাবেন তিনি। পরিস্থিতি বুঝে আগামী মরশুমের জন্য চুক্তি নবীকরণ করেনি মোহনবাগান। এ বছরের এপ্রিল মাস পর্যন্ত চুক্তি ছিল তাঁর। কিন্তু চুক্তি শেষ হওয়ার আগেই নতুন ক্লাবে সই করছেন সাফল্যের স্প্যানিশ তারকা কোচ। আই লিগে কিবুর মোহনবাগানের এখনও চারটি ম্যাচ বাকি। তাঁর সঙ্গে মোহনবাগানের চুক্তি আছে মরসুমের শেষ পর্যন্ত। তাই কিবু কিংবা কেরল দল কেউই সরকারিভাবে ব্যাপারটা স্বীকার করতে চাইছেন না।

না ফেরার দেশে ফুটবলার পিকে বন্দ্যোপাধ্যায় – আরও জানতে ক্লিক করুন …

মোহনবাগান চার ম্যাচ বাকি থাকতেই ১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে খেতাব জয় পাকা করে ফেলেছে। তাই ৪ বা ৫ এপ্রিল বাগান তাঁবুতে আই লিগের ট্রফি মোহনবাগানের হাতে তুলে দেওয়া হবে বলে মনে করা হচ্ছে। ময়দানের অনেকেই মনে করছিলেন হেডকোচের পদ না দেওয়া গেলেও কিবুকে সহকারী কোচের পদে বসার প্রস্তাব দিতে পারে ক্লাব। সেক্ষেত্রে আগামী মরশুমে আন্টোনিও হাবাসের সহকারী হিসেবে কাজ করতে পারতেন কিবু। কিন্তু আই লিগের অন্যতম সফল কোচ সেই প্রস্তাব মানবেন কি না তা নিয়ে যথেষ্ট সন্দেহ ছিল। সেই সম্ভাবনাই প্রকট হয়েছে।

রোনাল্ডিনহোকে জেল থেকে ছাড়াতে মেসি দিলেন ৩৩ কোটি – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *