Most of the South Africa and Pakistan cricket team members tests COVID-19 positive

আফ্রিকার ৭ ও পাকিস্তানের ১০জন করোনা আক্রান্ত

খেলা

আইপিএল নিয়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া যায় নি। এরমধ্যে পৃথিবীর বেশ কিছু সিরিজের (South Africa and Pakistan cricket) খেলাও থেমে গেছে। সমস্যা প্রকট …

নিজস্ব সংবাদদাতা: ভাইরাসের দাপটে ক্রিকেট খেলা বন্ধ রাখা হয়েছে। টি২০ ও আইপিএল নিয়ে সঠিক সিদ্ধান্ত নেওয়া যায় নি। এরমধ্যে পৃথিবীর বেশ কিছু সিরিজের (South Africa and Pakistan cricket) খেলাও থেমে গেছে। সমস্যা প্রকট হচ্ছে, খেলোয়াড়দের সংক্রমণ বাড়ার কারণে। দক্ষিণ আফ্রিকা ক্রিকেটের সঙ্গে জড়িত সকলের করোনা পরীক্ষা করার উদ্যোগ নেওয়া হয়। প্রাথমিকভাবে ক্রিকেটার, কোচিং স্টাফ ও বোর্ডের কর্মকর্তাসহ ১০ জনকে পরীক্ষা করা হয়েছে।

Most of the South Africa cricket team members tests COVID-19 positive
Most of the South Africa cricket team members tests COVID-19 positive

তার মধ্যে সাতজনের করোনা পজিটিভ পাওয়া গেছে। ফলে গোটা দক্ষিণ আফ্রিকা ক্রিকেটদলে আতঙ্ক তৈরী হয়েছে। বাংলাদেশের মাশরাফি, বাংলার স্নেহাশীষ গাঙ্গুলি ও পাকিস্তানের আফ্রিদিও আক্রান্ত হয়েছেন। ইংল্যান্ড সফরের জন্য ২৯ জন ক্রিকেটারের স্কোয়াড নির্বাচন করেছিল পাকিস্তান। এদের মধ্যে ১০জনই করোনায় আক্রান্ত হয়েছেন। আগে লেগ স্পিনার শাদাব খান-সহ ৩ জনের রিপোর্ট পজিটিভ এসেছিল।

[ আরও পড়ুন ] সৌরভ চাইছেন দর্শকশূন্য মাঠে হবে IPL 2020

গতকাল ৭জনের শরীরে ভাইরাসের দেখা মিললো। এদের মধ্যে আছেন, ওয়াহাব রিয়াজ, মহম্মদ হাফিজ, ফকর জামানরা। এরই মধ্যে পাকিস্তান, এশিয়া কাপের মতো একটা আন্তর্জাতিক টুর্নামেন্ট করতে চাইছে। আর সেটি আইপিএলের সময় আয়োজন করতে মরিয়া। আসলে পাকিস্তান আইপিএল থামাতে চাইছে।

[ আরও পড়ুন ] ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর গোলে জয়ে ফিরল জুভেন্টাস

টি-২০ বিশ্বকাপ বাতিল হলে, আন্তর্জাতিক সিরিজ খেলতে চায় পাক বোর্ড। নিউজিল্যান্ড বা দক্ষিণ আফ্রিকা সফরে যেতে চাইছে। অথচ এই দুই দেশেরই একাধিক ক্রিকেটার আইপিএলে খেলেন। কিন্তু বিদেশ সফরে যাবে কিভাবে? পাকিস্তানকে করোনার চাপ সামলাতে হবে আগে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *