MS Dhoni Skips West Indies Series to Join Indian Territorial Army

ওয়েস্টইন্ডিজ সফরে নেই ধোনি, দু’মাসের জন্য বিশ্রামে – আধাসেনায় যোগ দিচ্ছেন

খেলা

জানা যাচ্ছে, ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির পোস্টিং চাইবেন বিশ্বজয়ী অধিনায়ক। সেনাবাহিনীর কাজে সিয়াচেনে পাঠানো হতে পারে ধোনিকে।

আজ শনিবার, আসন্ন ক্যারিবিয়ান সফর থেকে বিশ্রাম নিলেন মহেন্দ্র সিং ধোনি ( Mahendra Singh Dhoni )। রবিবার আনুষ্ঠানিক ২৩ জনের দল ঘোষণার আগেই ধোনি এই সিদ্ধান্তই নিলেন| তিনি বিসিসিআইকে জানিয়ে দেন,আগামী ২ মাসের জন্য ক্রিকেট থেকে দূরে থাকতে চান। তিনি টেরিটোরিয়াল আর্মির প্যারাস্যুট রেজিমেন্টে ( Parachute Regiment of the Territorial Army ) যোগ দিতে চান মাহি। স্বাভাবিকভাবে অবসরের জল্পনা কার্যত উড়িয়েই দিলেন ক্যাপ্টেন কুল।

MS Dhoni Skips West Indies Series to Join Indian Territorial Army
MS Dhoni Skips West Indies Series to Join Indian Territorial Army

টেরিটোরিয়াল আর্মির প্যারা রেজিমেন্টে লেফটেন্যান্ট কর্নেলের সাম্মানিক পদে রয়েছেন ধোনি। আজ বোর্ডের এক শীর্ষ কর্তা বলেন, “ওয়েস্ট ইন্ডিজ সফরের জন্য ধোনি নিজেই নিজেকে সরিয়ে নিয়েছে। আগামী দু’মাস দেশের আধা সামরিক বাহিনীর কাজে ব্যস্ত থাকবে বলে জানিয়েছে ধোনি।’’ জানা যাচ্ছে, ইন্ডিয়ান টেরিটোরিয়াল আর্মির পোস্টিং চাইবেন বিশ্বজয়ী অধিনায়ক। সেনাবাহিনীর কাজে সিয়াচেনে পাঠানো হতে পারে ধোনিকে।

আগামী ৩রা আগস্ট থেকে ওয়েস্ট ইন্ডিজে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ দিয়ে সফর শুরু করবে টিম ইন্ডিয়া। তারপর দুটি টেস্ট ও তিনটি ওয়ানডে খেলবে দুই টিম।তাঁর এই সিদ্ধান্তের কথা অধিনায়ক বিরাট কোহলি ও নির্বাচক প্রধান এমএসকে প্রসাদকে জানিয়ে দিয়েছে বোর্ড। দল নির্বাচন পুরোপুরি বোর্ডের এক্তিয়ারভুক্ত। ধোনির সিদ্ধান্তে এবার কাজটা অনেকটা সহজ হয়ে গেল বোর্ডের নির্বাচকমণ্ডলীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *