MSD Bollywood Debut with Sanjay Dutt

MSD: ধোনি কি এবার নামছেন সঞ্জয় দত্তের সিনেমায় !

খেলা

ক্রিকেট কেরিয়ার নিয়ে জল্পনা চলছেই। এর মধ্যে জানা যাচ্ছে, বলিউডের রুপোলি পর্দায় নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি (MSD)।

ব্যাট-বলের জগৎ থেকে কি এবার পর্দার আলোতে প্রবেশ করবেন ধোনি (MSD) ? প্রশ্নটা এখন বেশ নাড়া দিয়েছে দেশের প্রচারমাধ্যমকে। আসলে ক্রিকেট কেরিয়ার নিয়ে জল্পনা চলছেই। এর মধ্যে জানা যাচ্ছে, বলিউডের রুপোলি পর্দায় নামতে চলেছেন মহেন্দ্র সিং ধোনি। সিনেমায় নাকি ধোনির সঙ্গে দেখা যাবে সঞ্জয় দত্তকেও। মুম্বইয়ের এক প্রচারমাধ্যম জানাচ্ছে , সঞ্জয় দত্তের আসন্ন সিনেমা ডাগহাউস। মাল্টিস্টারার এই সিনেমায় দেখা যেতে পারে একাধিক নামি তারকা অভিনেতাদের। এখানে ইমরান হাসমি, সুনীল শেঠী, আর মাধবনের নাম উঠে এসেছে। এই তারকাখচিত সিনেমাতেই নাকি ক্যামিও রোলে দেখা যেতে পারে ধোনিকে। যদিও ধোনি বর্তমানে রাঁচিতে পরিবারের সঙ্গে সময় কাটানোর পাশাপাশি নিয়মিত টেনিস খেলে নিজেক ফিট রাখার চেষ্টা করে যাচ্ছেন।

জীবনকে অনেক রূপে দেখতে অভ্যস্ত ধোনি। কখনও তিনি বাইকার, তিনি সেনা জওয়ান,কখনও টেনিস প্লেয়ার,কখনও আবার ফুটবলার। বিশ্বকাপ জয়ী অধিনায়কের বাইরেও এক নতুন ভূমিকায় দেখা যেতে পারে ধোনিকে। বলিউডের সিনেমার অভিনেতা। তাঁর ক্রিকেট ভবিষ্যত নিয়ে এখনও নানাবিধ জল্পনা চলছে। বিশ্বকাপের সময় থেকেই চোটের জন্য সমস্যায় পড়েছেন ধোনি। পিঠের ব্যথা তাঁকে ভোগাচ্ছে। তার উপর চোট নিয়ে বিশ্বকাপে খেলায় সমস্যা আরও বেড়েছে। বিশ্বকাপের সময় কব্জিতেও চোট পেয়েছিলেন তিনি। একাধিক চোটের সমস্যা নিয়ে তাই তিনি বিশ্রামে থাকার সিদ্ধান্ত নিয়েছেন।ধোনি কি অবসর নেবেন কিনা এই নিয়ে ধোঁয়াশা রয়েছে। কিন্তু এসব প্রশ্নের মাঝেই ধোনি বলিউডে পা রাখছেন বলে জানা যাচ্ছে। এবার জানা গেছে, ডগহাউস-এর গল্প তিনটে আন্ডারডগকে নিয়ে। একটি চরিত্রে সঞ্জয় দত্ত চূড়ান্ত হয়ে গিয়েছেন। বাকি চরিত্রগুলির জন্য একাধিক তারকার সঙ্গে কথাবার্তা চলছে।

বিশ্বকাপ শেষে খবর বেরিয়েছিল অবসরের পর নাকি ভারতের বর্তমান ক্ষমতাসীন দল ভারতীয় জনতা পার্টিতে (বিজেপি) যোগ দিয়ে রাজনীতির খাতায় নাম লিখিয়ে ধোনি নতুন ইনিংস শুরু করতে যাচ্ছেন। ঝাড়খণ্ডের বিধানসভা নির্বাচনে ধোনিকে রাজনীতির ময়দানে নামানোর পরিকল্পনা করছে বিজেপি।তবে অস্কারজয়ী নো কান্ট্রি ফল ওল্ড ম্যানের প্লটের উপরে ভিত্তি করে লেখা হয়েছে এই গল্প। পুরো সিনেমাই আপাতত প্রি-প্রোডাকশন পর্যায়ে। আগামী বছর শ্যুটিং শুরু হতে পারে। ধোনিকে ইতিমধ্যেই একাধিক বিজ্ঞাপনে অংশ নিতে দেখা গিয়েছে। তবে আস্ত একটা সিনেমাতে তিনি এই প্রথম নামতে চলেছেন। জুলাই মাসে বিশ্বকাপে শেষবার দেশের জার্সিতে খেলেছিলেন তিনি। তারপরে তাঁর প্রত্যাবর্তন ঘটতে পারে নভেম্বরের পরে। তার আগে সিনেমার মাঠে ধোনির এই আসাতে সবাই অবাক ও আশাবাদী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *