Neymar hat trick in Brazil vs Peru match 2020

হ্যাটট্রিক করলেন ব্রাজিলের নেইমার – সামনে শুধু পেলে

খেলা

পেরুর বিরুদ্ধে হ্যাটট্রিক করলেন নেইমার জুনিয়র (Neymar hat trick) । হ্যাটট্রিক করার পথে ব্রাজিলের ফুটবল ইতিহাসে সর্বোচ্চ গোলদাতার …

নিজস্ব সংবাদদাতা: কাতার বিশ্বকাপ বাছাই পর্বে দুরন্ত গতিতে এগোচ্ছে ব্রাজিল। বেশ বড়ো ব্যবধানে প্রতিটি ম্যাচ জিতে যাচ্ছে। দুইবার পিছিয়ে পড়েও পেরুকে ৪-২ ব্যবধানে হারিয়েছে ব্রাজিল। লাতিন অঞ্চলের বিশ্বকাপ বাছাই পর্বে অপর ম্যাচে উরুগুয়েকে ৪-২ গোলে হারিয়েছে ইকুয়েডর। আবার ২-২ গোলে ড্র হয়েছে চিলি-কলম্বিয়ার ম্যাচ। আর পেরুর বিরুদ্ধে হ্যাটট্রিক করলেন নেইমার জুনিয়র (Neymar hat trick) । হ্যাটট্রিক করার পথে ব্রাজিলের ফুটবল ইতিহাসে সর্বোচ্চ গোলদাতার তালিকায় দ্বিতীয় স্থানে উঠে এলেন এই নেইমার।

Neymar hat trick in Brazil vs Peru match 2020
Neymar hat trick in Brazil vs Peru match 2020

ব্রাজিলের জার্সিতে দ্বিতীয় সর্বোচ্চ ৬৪ গোল এখন নেইমারের। তিনি ছাড়িয়ে গেছেন রোনাল্ডোর ৬২ গোলের কীর্তি। দেখা যাচ্ছে,৭৭ গোল নিয়ে তার সামনে এখন শুধু পেলে। লিমার এই ম্যাচটিতে আন্দ্রে কারিয়োর গোলে ষষ্ঠ মিনিটে এগিয়ে যায় পেরু। তবে ২৮ মিনিটে নেইমারের পেনাল্টিতে সমতা ফেরায় ব্রাজিল। ৫৯ মিনিটে আবার এগিয়ে যায় পেরু। ৬৪ মিনিটে ব্রাজিলের হয়ে গোল করেন রিচার্লিসন।

[ আরও পড়ুন ]  আর্জেন্টিনার কষ্টার্জিত জয় – বলিভিয়া হারলো ২-১ গোলে

নেইমারের পেনাল্টিতে ব্রাজিল ৩-২ ব্যবধানে এগিয়ে যায় ৮৩ মিনিটে। ইনজুরি টাইমের চতুর্থ মিনিটে আবার গোল করেন নেইমার। তবে এই ম্যাচে রিচার্লিসনের মুখে আঘাত করে লাল কার্ড দেখেন কার্লোস জামব্রানো। এরপর লাল কার্ড দেখেন বেঞ্চের গোলরক্ষক কাসেদাও। বলিভিয়ার পর পেরু পরপর দুই ম্যাচে যেতে। কাতার বিশ্বকাপের বাছাই পর্বে লাতিন আমেরিকা গ্রুপে শীর্ষে পৌছালো তিতের ব্রাজিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *