Pakistan cricket team arrived England to play T20 and test series

ইংল্যান্ডে পৌঁছালো পাকিস্তান ক্রিকেট দল

খেলা

এই ঝুঁকির মধ্যেই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল (Pakistan cricket team)। গতকাল এক চার্টার্ড বিমানে ইংল্যান্ডের …

নিজস্ব সংবাদদাতা: করোনার আতংকের মধ্যে ক্রিকেট খেলতে বিদেশে নামলো পাকিস্তান। ভাইরাস সংক্রমণের জন্য গত কয়েক মাস আন্তর্জাতিক ক্রিকেট খেলা থেমেই গেছে। তবু এই ঝুঁকির মধ্যেই দ্বিপাক্ষিক সিরিজ খেলতে ইংল্যান্ড সফরে গেল পাকিস্তান ক্রিকেট দল (Pakistan cricket team)।

গতকাল এক চার্টার্ড বিমানে ইংল্যান্ডের উদ্দেশ্যে যাত্রা করে পাকিস্তানের ২০ জন ক্রিকেটার ও টিম ম্যানেজমেন্টের ১১ সদস্য। করোনা উদ্বেগকে সঙ্গে নিয়ে ম্যাঞ্চেস্টার উড়ে যায় বাবর আজম, আজহার আলি, নাসিম শাহ, শাহিন আফ্রিদিরা।

Pakistan cricket team arrived England to play T20 and test series
Pakistan cricket team arrived England to play T20 and test series

ইংল্যান্ডে পৌঁছানোর পর ১৪ দিন কোয়ারেন্টিনে থাকতে হবে পাক ক্রিকেটারদের। করোনাতে যথেষ্ট বিপর্যস্থ হওয়ার আছে ইংল্যান্ড। আগামী আগস্ট মাসে পাকিস্তান ও ইংল্যান্ডের মধ্যে তিন ম্যাচের টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ হবে। আগামী ৫ই আগস্ট ম্যানচেস্টারে প্রথম টেস্ট ম্যাচ শুরু হবে। এরপর ১৩ই আর ২১শে আগস্ট সাউদাম্পটনে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও তৃতীয় টেস্ট ম্যাচ। তারপর ২৯শে ও ৩১ শে আগস্ট আর ২রা সেপ্টেম্বর টি-টোয়েন্টি ম্যাচগুলো অনুষ্ঠিত হবে।

[ আরও পড়ুন ] উইজডেনের বিচারে ভারত সেরা দ্রাবিড়, হারালেন সচিনকে

পাকিস্তানের যে দশ জন ক্রিকেটার করোনায় আক্রান্ত হয়েছিলেন তাদের ছয় জনের দ্বিতীয় পরীক্ষার ফল নেগেটিভ আসে। তবু তাদেরকে, পাক দলের সঙ্গে ইংল্যান্ডে উড়ে যাওয়ার অনুমতি দেয়নি পাক বোর্ড। আগামী সপ্তাহে তৃতীয়বারের জন্য পরীক্ষা হবে ওই ছয় ক্রিকেটারের- ফকর জামান, মহম্মদ হাফিজ, ওয়াহাব রিয়াজ, মোহম্মদ রিজওয়ান, মোহম্মদ হাসনাইন, সাদাব খান। তখন সেই পরীক্ষার ফল নেগেটিভ হলে, তাদের ইংল্যান্ডে পাঠানো হবে।

[ আরও পড়ুন ] সৌরভ চাইছেন দর্শকশূন্য মাঠে হবে IPL 2020

ইংল্যান্ড সফরে পৌঁছেছেন – আজহার আলী, বাবর আজম ,আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইফতিখার আহমেদ, সরফরাজ আহমেদ, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ইমাদ ওয়াসিম, ইমাম উল হক, খুশদিল শাহ, মোহাম্মদ আব্বাস, মুসা খান, নাসিম শাহ, রোহাইল নাজির ও ইয়াসির শাহ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *