Pepsi Superfan 87 years Old Charulata Patel

পেপসি’র বিজ্ঞাপনে ৮৭ বছরের চারুলতা দেবী।

খেলা ব্যবসা

ইংল্যান্ডের খেলার ম্যাথ থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়ে ওঠা সেই চারুলতা দেবীকে এবার দেখা যাবে পেপসির বিজ্ঞাপনে।

ইন্ডিয়ান ক্রিকেট টিমকে উৎসাহ দিতে ভুভুজেলা হাতে গ্যালারি মাতান চারুলতা ৷ এছবি গোটা বিশ্ব দেখেছে মন দিয়ে। বিশ্বকাপে বাইশ গজের সেরা তারকা যদি হন রোহিত শর্মা, তা হলে অবশ্যই গ্যালারি কুইন হলেন বছর ৮৭-র ‘চারুলতা প্যাটেল’ (Charulata Patel)৷

ইংল্যান্ডের খেলার ম্যাথ থেকে রাতারাতি সোশ্যাল মিডিয়ায় বিখ্যাত হয়ে ওঠা সেই চারুলতা দেবীকে এবার দেখা যাবে পেপসির বিজ্ঞাপনে। নজরকাড়া ও জনপ্রিয়তার জন্যই পেপসি (Pepsi) বিজ্ঞাপনের নতুন মুখ হিসেবে বেছেছে তাঁকে।

Pepsi Superfan 87 years Old Charulata Patel in WC 2019
Pepsi Superfan 87 years Old Charulata Patel in WC 2019

এই বয়সে তাঁর এনার্জি অবাক করেছে গোটা বিশ্বকে। দলকে উৎসাহ দেওয়ার জন্য পুরস্কারও পেয়েছিলেন। আর ম্যাচ শেষে তাঁর আশীর্বাদ পেতে ছুটে গিয়েছিলেন রোহিত শর্মা এবং বিরাট কোহলি।

মাঠে আশীর্বাদ দিয়ে তাঁদের গালে হাত বুলিয়ে দেন চারুলতা দেবী।অধিনায়ক কোহলির গালে চুমু খেয়ে তাঁকে আদরও করেন তিনি। নিজের অটোগ্রাফ দেওয়া একটি টুপি তাঁকে উপহার দেন রোহিত শর্মা।

সেই চারুলতা প্যাটেলকেই দেখা যাবে পেপসির বিজ্ঞাপনে ৷ তুমুল জনপ্রিয়তার কারণেই তাঁকে এই আন্তর্জাতিক ঠান্ডা পানীয়’র মুখ হিসেবে বেছে নেওয়া হয়েছে ৷পেপসির মুখপাত্র জানান, “ক্রেতাদের পছন্দ-অপছন্দ জানতে প্রতিনিয়তই পরীক্ষা-নিরীক্ষা করে চলেছে কোম্পানি।

তা সে বলিউড তারকাকে এনে হোক কিংবা ক্রীড়াদুনিয়ার কোনও ব্যক্তিত্ব। চলতি বছর ফেব্রুয়ারিতে পেপসির নয়া অভিযান শুরু হয়েছে। স্টাইলের সঙ্গে প্রাণ খুলে বাঁচাকেই আমরা গুরুত্ব দিই।”এবার ঠান্ডা পানীয় হাতে বিজ্ঞাপনের দুনিয়ায় নামবেন চারুলতাদেবী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *