Portugal vs Andorra and France vs Finland Match Update

৭ গোলে জিতলো পর্তুগাল – ফ্রান্স হারলো ফিনল্যান্ডের কাছে

খেলা

আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অ্যান্ডোরাকে ৭-০ (Portugal vs Andorra) গোলে উড়িয়ে দিয়েছে রোনাল্ডোর পর্তুগাল। এই ম্যাচে…

নিজস্ব সংবাদদাতা: উয়েফা নেশনস লিগের ম্যাচে মাঠে নামার আগে প্রস্তুতিটা সুন্দরভাবে শুরু করলো পর্তুগাল। তুলনামূলক সহজ প্রতিপক্ষকে ৭-০ গোলে হারালো। তবু এই জয় যে কোনো দলের জন্য বাড়তি সাহস ও অনুপ্রেরণা যোগাবে। আন্তর্জাতিক প্রীতি ফুটবল ম্যাচে অ্যান্ডোরাকে ৭-০ (Portugal vs Andorra) গোলে উড়িয়ে দিয়েছে রোনাল্ডোর পর্তুগাল। এই ম্যাচে দুটি গোল করেন পাওলিনিয়ো। আর একটি করে গোল করেছেন রোনাল্ডো, নেতো, রেনাতো, সানচেস ও জোয়াও ফেলিক্স। প্রতিপক্ষ অ্যান্ডোরা, ৯০ মিনিটে সবমিলিয়ে পাস দিতে পেরেছে মাত্র ১২৭টি।

Portugal vs Andorra and France vs Finland Match Update
Portugal vs Andorra and France vs Finland Match Update

ম্যাচের ৮৫তম মিনিটে পর্তুগালের হয়ে ১০২ নম্বর গোলটি করেন সিআরসেভেন। বদলি হিসাবে মাঠে নেমে তিনি নিজের ছাপ রাখতে মাত্র ১১ মিনিট সময় নেন। আর এক প্রীতি ম্যাচে জয় পেয়েছে জার্মানি। তারা চেক প্রজাতন্ত্রকে ১-০ গোলে হারিয়েছে। ছাড়া ড্র হয়েছে স্পেন ও নেদারল্যান্ডের ম্যাচটি। এর পাশে ইতালি এস্তোনিয়ার বিপক্ষে ৪-০ গোলের জয় পেয়েছে। তবে বিশ্ব চ্যাম্পিয়ন ফ্রান্সকে হারালো ফিনল্যান্ড। ফ্রান্সের রাজধানী প্যারিসে, জার্মানির বিরুদ্ধে ২-০ গোলে জয় পেয়েছে ফিনল্যান্ড।

[ আরও পড়ুন ] আগামী ২০শে নভেম্বর ফুটবলের লড়াই – গোয়াতে শুরু ISL 20-21

শক্তিশালী ফ্রান্সের বিপক্ষে এটাই ফিনল্যান্ডের প্রথম জয়। খুব পরিকল্পনা রেখে ফিনল্যাণ্ড খেলা শুরু করে। ম্যাচের ২৮ মিনিটে ফিনল্যান্ডকে এগিয়ে দেন মার্কাস ফ্রস। রাসমাস কারইয়ালানিয়েনের পাস থেকে বল পেয়ে তিনি গোল করেন। এরপর খেলার ৩১মিনিটে ব্যবধান দ্বিগুণ করেন ভালাকারি। তিনি, জনি কাউকোর পাস থেকে গোল করেন। ফ্রান্স একাধিক আক্রমণ করেও ভাঙতে পারেনি ফিনিশদের রক্ষণ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *