Shahid Afridi Foundation logo on Pak cricketers jersey as no sponsors are available

হাতে স্পনসর নেই – আফ্রিদির লোগো পাকিস্তানের জার্সিতে

খেলা

জার্সি একেবারেই ফাঁকা। নতুন স্পনসর খুঁজছে পিসিবি। উপায় একটা বার করা হয়েছে। লোগোটি হবে ‘আফ্রিদি ফাউন্ডেশন’ (Shahid Afridi Foundation) -এর।

নিজস্ব সংবাদদাতা: পাকিস্তান যুদ্ধের জন্য সবসময় তৈরী। সীমান্তের জন্য কিনে চলেছে একের পর এক অস্ত্র ও যুদ্ধ বিমান। কিন্তু ক্রিকেটের থালায় স্পনসর জুটছে না।
পেপসি দীর্ঘ সময় ধরে পাকিস্তান ক্রিকেট বোর্ডের অফিসিয়াল স্পনসর ছিল। সম্প্রতি পিসিবির সঙ্গে চুক্তির মেয়াদ শেষ হয়ে গেছে পেপসির। ফলে জার্সি একেবারেই ফাঁকা। নতুন স্পনসর খুঁজছে পিসিবি। উপায় একটা বার করা হয়েছে। লোগোটি হবে ‘আফ্রিদি ফাউন্ডেশন’ (Shahid Afridi Foundation) -এর।

Shahid Afridi Foundation logo on Pak cricketers jersey as no sponsors are available
Shahid Afridi Foundation logo on Pak cricketers jersey as no sponsors are available

তবে চাহিদামতো কিছু না পাওয়াতে ইংল্যান্ড সফরে পাকিস্তান দলের অনুশীলন জার্সিতে এখন লোগো নেই। পাকিস্তান প্রাক্তন অধিনায়ক শহীদ আফ্রিদি জানিয়েছেন, দলের ম্যাচ জার্সিতে লোগো থাকবে। আর সেই লোগোটি হবে ‘আফ্রিদি ফাউন্ডেশন’ (Shahid Afridi Foundation) -এর। আফ্রিদির সংস্থা ‘শাহিদ আফ্রিদি ফাউন্ডেশন’ আবার পিসিবির ‘চ্যারিটি পার্টনার’। সেই সুবাদেই ওই সংস্থার লোগো জার্সিতে লাগাতে চলেছে পাক বোর্ড।

[ আরও পড়ুন ] ১১৭ দিন পর আজ থেকে শুরু হচ্ছে আন্তর্জাতিক ক্রিকেট

এর জন্য পাকিস্তান বোর্ড কোনো অর্থ পাবে না। অনেকটা লাভ হবে আফ্রিদির সংস্থার। এখনও পর্যন্ত কোনো ভালো কিছু পায়নি পাকিস্তান ক্রিকেট বোর্ড। একটি প্রতিষ্ঠান আগ্রহ দেখিয়েছে কিন্তু পেপসির মাত্র ৩০ শতাংশ অর্থ তারা দেবে। এত ক্ষতি করে চুক্তিতে নারাজ পিসিবি। আফ্রিদি নিশ্চিত করেছেন জাতীয় দলের জার্সিতে জায়গা করে নিচ্ছে এই ফাউন্ডেশন।

[ আরও পড়ুন ] বিরাট শাস্তি পেতে পারেন কোহলি – একাধিক সংস্থার সঙ্গে যুক্ত

আফ্রিদি জানান, ‘আমরা খুবই আনন্দিত যে পাকিস্তান ক্রিকেট দলের জার্সিতে আমাদের শহীদ আফ্রিদি ফাউন্ডেশনের লোগো থাকবে। কেননা আমরা পাকিস্তান ক্রিকেট বোর্ডের চ্যারিটি পার্টনার। বরাবরের মতো অনুপ্রেরণা ও সাহস জোগানোয় ওয়াসিম খান ও পিসিবিকে ধন্যবাদ। দলের জন্য শুভকামনা রইলো।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *