Shikhar Dhawan Out of T20 Series Agains West Indies Due to Injury

Shikhar Dhawan: T20 সিরিজে ওপেনার শিখর ধাওয়ান নেই

খেলা

হাঁটুতে গভীর ক্ষতের কারণে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে গেলেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan)।

বাংলাদেশ ঘরে ফিরেছে। ভারতের সামনে ওয়েস্ট ইন্ডিজ সফর। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজের জন্য দল ঘোষণা করেছে ভারত ৷ ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে মাঠে নামার আগে বড় ধাক্কা ভারতীয় শিবিরে। হাঁটুতে গভীর ক্ষতের কারণে ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ থেকেই ছিটকে গেলেন ভারতীয় ওপেনার শিখর ধাওয়ান (Shikhar Dhawan)। এলেন সঞ্জু স্যামসন। বাংলাদেশের বিরুদ্ধে একটিও ম্যাচে সুযোগ না দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ওয়ানডে ও টি টোয়েন্টির দল থেকে তাঁকে বাদ দেন জাতীয় নির্বাচকরা।

কলকাতা টেস্ট ম্যাচ শুরুর আগেই সিলেকশন কমিটির বৈঠক হয়৷ আগামী ৬ই ডিসেম্বর থেকে ২২শে ডিসেম্বর পর্যন্ত চলবে ওয়েস্ট ইন্ডিজ ম্যাচ৷ টি ২০ ম্যাচের জন্য ১১জনের যে দল ঘোষণা হয়েছে তাতে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কে এল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীষ পান্ডে, ঋষভ পান্থ, শিবম দুবে, ওয়াশিংটন সুন্দর, রবীন্দ্র জাদেজা, যুযুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মহম্মদ সামি, ভুবনেশ্বর কুমার৷ এই তালিকায় থাকা শিখর ধাওয়ান শুধু সরে যাচ্ছে।

সুরাটে মহারাষ্ট্রের বিরুদ্ধে সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে খেলতে গিয়ে বাঁ হাঁটু কেটে যায় শিখর ধাওয়ানের। স্টিচ করতে হয় ধাওয়ানের। জানা যাচ্ছে, ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের আগে পুরোপুরি সুস্থ হওয়ার সম্ভাবনা কম শিখরের। ধাওয়ানের বেশ খানিকটা সময় লাগবে চোট সারতে। আর তাই ক্যারিবিয়ানদের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজের দলে ডাকা হল স্যামসনকে। আবার তিনটি একদিনের ম্যাচের জন্য যে টিম ঘোষিত হয়েছে তাতে থাকছেন বিরাট কোহলি, রোহিত শর্মা, শিখর ধাওয়ান, কে এল রাহুল, শ্রেয়স আইয়ার, মণীষ পান্ডে, ঋষভ পান্থ, শিবম দুবে, কেদার যাদব, রবীন্দ্র জাদেজা, যুযুবেন্দ্র চাহাল, কুলদীপ যাদব, দীপক চাহার, মহম্মদ সামি ও ভুবনেশ্বর কুমার৷ টি ২০ ও একদিনের ম্যাচে, সব ফর্ম্যাটেই থাকছেন মহম্মদ সামি৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *