Shoaib Akhtar Hits Back at PCB

Shoaib Akhtar Hits Back: আক্রমণাত্মক শোয়েব আখতার

খেলা

বিচলিত নন শোয়েব আখতার বরং আরও জোরে বাউন্সার (Shoaib Akhtar Hits Back) ছুঁড়লেন। জমে উঠেছে পাকিস্তানের ক্রিকেটের নাটক। করোনার মধ্যে …

নো বলে বিচলিত নন শোয়েব আখতার বরং আরও জোরে বাউন্সার (Shoaib Akhtar Hits Back) ছুঁড়লেন। জমে উঠেছে পাকিস্তানের ক্রিকেটের নাটক। করোনার মধ্যে ক্রিকেটীয় আইনের প্যাচ কষছে দুই পক্ষ। তাঁর বিরুদ্ধে মানহানির মামলা করেছিলেন পিসিবির আইনজীবী। আসলে পাকিস্তান ক্রিকেট বোর্ডের আইনী উপদেষ্টা তফাজ্জল রিজভি মানহানির মামলা করেছেন পাক বলার শোয়েবের বিরুদ্ধে। শুধু তাই নয়, ক্রিমিনাল কেস পর্যন্ত দায়ের করা হয়েছে। ভীত না হয়ে তিনি জানান শোয়েব, ” রিজভির কাছ থেকে আইনি নোটিস পেয়েছি। সম্পূর্ণ মিথ্যা এবং মনগড়া কথার উপর ভিত্তি করে সাজানো হয়েছে এই নোটিস।”

আখতারের বিরুদ্ধে মানহানি এবং ফৌজদারী মামলা:

আসলে পাক ক্রিকেটার উমর আকমলের তিন বছরে নিষেধাজ্ঞার বিষয়ে পোস্ট করা এক ভিডিওতে পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান আইন উপদেষ্টা তফাজ্জল রিজভির নামে বাজে মন্তব্য করেন শোয়েব। তারপরেই আখতারের বিরুদ্ধে মানহানি এবং ফৌজদারী অপরাধ আইনে মামলা করেন পিসিবির ওই আইন উপদেষ্টা। নোটিশ হাতে পেয়ে তিনি জানিয়ে দিয়েছেন, এ ব্যাপারে যা তিনি আগে বলেছেন, তা থেকে বিন্দুপরিমাণ সরে আসবেন না। বরং নিজের অবস্থানেই অটল থাকবেন।

Brian Lara Biography: ব্রায়ান লারার জন্মদিন – আরও জানতে ক্লিক করুন …

পাক ক্রিকেট বোর্ডের দাবি:

অথচ পাক ক্রিকেট বোর্ডের দাবি,আখতারের কথাগুলো ছিল খুবই অসম্মানজনক ও অনুপযুক্ত। এক বিবৃতিতে পাকিস্তানের ক্রিকেট বোর্ড জানিয়েছে, লিগ্যাল টিম এবং লিগ্যাল এডভাইজর সম্পর্কে শোয়েব আখতার যেসব মন্তব্য করেছেন তাতে তারা অবাক ও হতাশ। শোয়েবের ভাষা একেবারেই মেনে নেওয়া যায় না। কোনও সভ্য সমাজে এই ধরনের বক্তব্য গ্রহণযোগ্য নয়। শোয়েব জানান আইনজীবী সালমান কে নিয়াজিকে নিয়োগ করেছেন তিনি এর সময়োপযোগী জবাব দেওয়ার জন্য।

ক্রিকেটের ভগবান সচিন তেন্ডুলকরের জীবনী – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *