Sport Legends Including Sourav Ganguly, Lionel Messi, Cristiano Ronaldo and Roger Federer Does Their Bit in Coronavirus Donations

Coronavirus Donations: রোনাল্ডো,মেসি,সৌরভ কে কত দিলেন ?

খেলা

মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন (Coronavirus Donations) দেশ-বিদেশের ক্রীড়াবিদরা। রোনাল্ডোর দেখানো পথে এসেছেন মেসি, গোয়ার্দিওয়ালা, ফেডেরা, …

গোটা বিশ্ব করোনাতে আক্রান্ত। মানুষের পাশে এসে দাঁড়াচ্ছেন (Coronavirus Donations) দেশ-বিদেশের ক্রীড়াবিদরা। রোনাল্ডোর দেখানো পথে এসেছেন মেসি, গোয়ার্দিওয়ালা, রজার ফেডেরার, সৌরভের মতো তারকারা। সারা পৃথিবীতে গৃহবন্দি হয়ে আছেন ২০০ কোটি মানুষ। আজ বৃহস্পতিবার ভোর পর্যন্ত করোনা সংক্রমণের শিকার ৪ লক্ষ ৬৭ হাজার ৩৯৩ জন। তবে সংক্রমণের এই ভিড়ে সম্পূর্ণ সুস্থ হয়ে উঠেছেন ১ লক্ষ ১৩ হাজার ৮০৮ জন। মৃত্যু বেড়ে হয়েছে ২১ হাজার ১৭৪। আশঙ্কাজনক অবস্থায় আছেন অন্তত ১৪ হাজার মানুষ।

A testing lab for COVID-19
A testing lab for COVID-19

করোনাভাইরাসে আক্রান্ত রোগীদের সাহায্য করার জন্য পর্তুগালের নিজের দুটি বিলাসবহুল হোটেলকে হাসপাতালে রূপান্তরিত করেছেন পর্তুগিজ তারকা ক্রিস্টিয়ানো রোনাল্ডো। লিসবনের সান্তামারিয়া হাসপাতালে দুটি ও পোর্তোর সান আন্তোনিও হসপিটালে একটি নতুন করে আইসিইউ যোগ করা হচ্ছে। এই লড়াইয়ের পাশে থাকতে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন কিংবদন্তী ফুটবলার লিওনেল মেসি। বার্সিলোনায় সাধারণের জন্য একটি হাসপাতাল তৈরিতে ভারতীয় টাকায় ৮ কোটির কিছু বেশি দান করেছেন তিনি।

অলিম্পিক স্থগিত করোনার কারণে – আরও জানতে ক্লিক করুন …

পেপ গুয়ারদিওলাও ৮ কোটি ২৫ লক্ষ ৫৮ হাজার টাকা করে দান করলেন। পিছিয়ে নেই কিংবদন্তি টেনিস তারকা রজার ফেডেরারও। তিনি আক্রান্তদের চিকিৎসার জন্য ৭ কোটি ৭৬ লক্ষ ৪৫ হাজার ৩৪৪ টাকা দেবেন বলে জানিয়েছেন। ফেডেরারের দেশে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ১০ হাজার ৪৫৬ জন ও মৃত্যু হয়েছে ১৪৫ জনের। তবে ফেডেরার একা অর্থ দিচ্ছেন না। এই অঙ্কের অনেকটা দিচ্ছেন তাঁর স্ত্রী মিরকাও। ৫০ লক্ষ টাকার চাল দিলেন ভারতের প্রাক্তন ক্রিকেট অধিনায়ক তথা বর্তমানে বিসিসিআই প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়।

না ফেরার দেশে ফুটবলার পিকে বন্দ্যোপাধ্যায় – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *