Star player of ATK Mohun Bagan Roy Krishna scoring every match

সবার থেকে এগিয়ে রয় কৃষ্ণা – করছেন প্রত্যেক ম্যাচে গোল

খেলা

গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণা (Roy Krishna) । তিনি ২১ ম্যাচে ১৫টি গোল …

নিজস্ব সংবাদদাতা: জয় রয় কৃষ্ণা !!! এটিকে মোহনবাগানের কাছে এটাই এখন এগিয়ে চলার মন্ত্র। একজন স্ট্রাইকার, প্রায় একই দলকে টেনে নিয়ে যাচ্ছেন। হাফ চান্স থেকে প্রায় প্রতিদিন গোল করে দলকে জিতিয়ে চলেছেন। ফিজির এই খেলোয়াড়টির জন্ম ১৯৮৭ সালের ৩০শে অগাস্ট। ১’৭ মিটার উচ্চতা ও ৭০ কেজি ওজনের কৃষ্ণাকে নিয়ে, এবারও এটিকে মোহনবাগান জয়ের স্বপ্ন দেখছে। গত মরশুমে এটিকেকে আইএসএল চ্যাম্পিয়ন করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেন রয় কৃষ্ণা (Roy Krishna) । তিনি ২১ ম্যাচে ১৫টি গোল করেছিলেন। একই সাথে গোলের পাস বাড়িয়েছেন ৬টি।

Star player of ATK Mohun Bagan Roy Krishna scoring every match
Star player of ATK Mohun Bagan Roy Krishna scoring every match

গতকাল বৃহস্পতিবার ফতোরদায় ১-০ গোলে ওড়িশা এফসিকে হারিয়ে টানা তৃতীয় জয় পেল এটিকে মোহনবাগান। আর এই জয়ের অন্যতম কারিগর ছিলেন সেই রয় কৃষ্ণা। কালকের এই লড়াই ছিল মূলত দুই কোচের লড়াই। অ্যান্তোনিও লোপেজ হাবাস ও স্টুয়ার্ট ব্যাক্সটার। গোলের জন্য মরিয়া চেষ্টা চালায় দুই দল। ম্যাচের ৯৪ মিনিটে, ইনজুটি টাইমে সেট পিস থেকে সন্দেশ ঝিঙ্ঘানের হেড আসে। আর সেখান থেকে হেডে গোল করেন রয় কৃষ্ণা।

[ আরও পড়ুন ] রোনাল্ডো ৭৫০ গোলের চূড়ায় – নেইমারের জোড়া গোল

চলতি আইএসএলে এটিকে এখনও অপরাজিত। টানা তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে লিগ শীর্ষে এটিকে মোহনবাগান। ১৪০ বছর আগে তাঁর পূর্বপুরুষরা কলকাতা ছেড়ে ফিজিতে চলে গিয়েছিলেন। তাই বারবার নতুন চ্যালেঞ্জ নিয়ে সেই শহরেই ফিরছেন রয় কৃষ্ণা। অস্ট্রেলিয়া লিগের সর্বোচ্চ গোলদাতা রয় কৃষ্ণাকে সই করিয়েছে কলকাতা ফ্র্যাঞ্চাইজি। এ-লিগের সেরা ফুটবলার নির্বাচিত হন ২৭ ম্যাচে ১৯টি গোল করা ফিজির এই স্টাইকার। কোরিয়ার লিগে অফার থাকলেও শেষ পর্যন্ত কলকাতার দলে তিনি নাম লিখিয়েছেন।
আর প্রত্যেক ম্যাচে উপহার দিচ্ছেন অসাধারণ গোল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *