Trespassing Case Against Former Cricketer Manoj Prabhakar

Manoj Prabhakar: জাল নথিতে ফ্ল্যাট দখলের অভিযোগ

খেলা

অলরাউন্ডার হিসাবে মনোজ প্রভাকরকে (Manoj Prabhakar) গোটা বিশ্ব চিনতো। ভালো খেলার সাথে তার সাথে ছিল ও আছে বিতর্ক।

বাইশ গজের খেলার মাঠে তিনি যথেষ্ট পরিচিত মুখ ছিলেন। অলরাউন্ডার হিসাবে মনোজ প্রভাকরকে (Manoj Prabhakar) গোটা বিশ্ব চিনতো। ভালো খেলার সাথে তার সাথে ছিল ও আছে বিতর্ক। দেশের প্রাক্তন ক্রিকেটার মনোজ প্রভাকরের বিরুদ্ধে বৃহস্পতিবার প্রতারণার মামলা দায়ের হয়েছে। শুধু মনোজ একা নন, সপরিবার মামলার জড়িয়ে পড়েছেন। জানা যাচ্ছে, ভারতীয় দলের প্রাক্তন এই ক্রিকেটার ছাড়াও তাঁর স্ত্রী ফারহিন প্রভাকর, মনোজের ছেলে, সঞ্জীব গোয়েল নামে এক সহকর্মী ছাড়াও প্রতারণার মামলায় আরও দু-জনের নাম রয়েছে। দিল্লির মালব্যনগর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।

এই অভিযোগ করেছেন লন্ডন নিবাসী এক মহিলা। ওই মহিলার দাবি, জাতীয় দলের প্রাক্তন অল-রাউন্ডার নথি জাল করে তাঁর ফ্ল্যাট জবরদখল করেছেন। তিনি ওই ফ্ল্যাটে ঢুকতে গেলে তাঁকে হুমকি দেওয়া হয় বলেও অভিযোগ করেছেন তিনি। সন্ধ্যা শর্মা পণ্ডিত নামে ওই প্রবাসী মহিলা জানান, দক্ষিণ দিল্লির সর্বপ্রিয় বিহারে একটি অ্যাপার্টমেন্টের তিনতলায় মহিলা ও তাঁর স্বামীর একটি ফ্ল্যাট ছিল। ওই অ্যাপার্টমেন্টেরই দ্বিতীয় তলে থাকতেন প্রভাকর ও তাঁর পরিবার। সন্ধ্যা শর্মা পণ্ডিতের দাবি, ফ্ল্যাটটি তাঁর স্বামী কেনেন ১৯৯৫ সালে। তারপর থেকে ২০০৬ সাল পর্যন্ত ওই ফ্ল্যাটেই থাকতেন তাঁরা। ২০০৬ সালে তাঁরা কর্মসূত্রে চলে যান লন্ডনে।

তারপর থেকে তাদের আত্মীয়রা সেই বাড়িটিতে থাকতেন। ২০১৮ সালে বাড়িটি ফাঁকা করে অভিযোগকারীর আত্মীয়রাও চলে যান। তখন থেকে ওই বাড়িটি তালাবন্দি অবস্থায় ছিল। সেই সুযোগে তাঁর ফ্ল্যাটের যাবতীয় কাগজপত্র জাল করা হয়। এমনকী বৃদ্ধার দীর্ঘ অনুপস্থিতিতে তাঁর ফ্ল্যাটের সদর দরজার চাবিও ভেঙে ফেলা হয়। বৃদ্ধার ঘরে থাকা জিনিসপত্রও সব খোওয়া গিয়েছে। তাঁর দাবি, মনোজ প্রভাকর ও তাঁর পরিবারের লোকেরা নথি জাল করে বাড়িতে হাতিয়ে নেওয়ার চেষ্টা করছে। মনোজ প্রভাকরই বাড়িটি জবরদখল করে তাঁর বন্ধুকে উপহার দিয়েছেন।প্রভাকর বলছেন, এ বিষয়ে তিনি কিছুই জানেন না। এই ধরনের কোনও কাজ করার প্রয়োজন তাঁর নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *