UEFA Champions League latest update

বার্সা ও লিভারপুল জিতলেও আটকে গেলো জুভেন্টাস

খেলা

জয়ের পর পয়েন্ট তালিকায় (UEFA Champions League latest) এখন পাঁচে মেসির দল। ১২ ম্যাচে তাদের পয়েন্ট পৌঁছলো ২০। তালিকায় শীর্ষে …

নিজস্ব সংবাদদাতা: অবশেষে মেসি জয়ে ফিরলো। তবে জয়ের কাছ থেকে
আটকে গেলো রোনাল্ডো। রিয়াল সোশিয়েদাদকে ২-১ হারিয়ে লা লিগার লড়াইয়ে ফিরলো বার্সেলোনা। এই জয়ের পর পয়েন্ট তালিকায় (UEFA Champions League latest) এখন পাঁচে মেসির দল। ১২ ম্যাচে তাদের পয়েন্ট পৌঁছলো ২০। তালিকায় শীর্ষে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের ১১ ম্যাচে পয়েন্ট ২৬। এদের সাথে আছে রিয়াল সোশিয়েদাদ (১৪ ম্যাচে ২৬ পয়েন্ট), রিয়াল মাদ্রিদ (১৩ ম্যাচে ২৬ পয়েন্ট), ভিয়ারিয়েল (১৩ ম্যাচে ২২ পয়েন্ট)। তবে বার্সেলোনা আছে ৫ নম্বরে। এই ম্যাচে সোশিয়েদাদা প্রথমে গোল করে এগিয়ে যায়। খেলার ২৬ মিনিটে গোল করেছিলেন উইলিয়ান জোস।

UEFA Champions League latest update
UEFA Champions League latest update

এরপর ৪ মিনিট পরে সমতা ফেরান জর্ডি অ্যালবা। আর বিরতির আগে বার্সার হয়ে জয়সূচক গোল করেন ফ্রেনকি দি জং। মেসি জিতলেও আটকে গেলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডোরা। সিরি আ-র ম্যাচে আটলান্টার বিরুদ্ধে ১-১ ড্র করল শক্তিশালী জুভেন্টাস। খেলার ২৯ মিনিটে জুভেন্টাসকে এগিয়ে দেন ফেডেরিকো চিয়েসা। তবে খেলার ৫৭ মিনিটে আটলান্টার হয়ে সমতা ফেরান রেমো ফ্রুয়েলার। ম্যাচে পেনাল্টি থেকে গোল করার সুযোগ পেয়েও সেটি হাতছাড়া করেছেন ক্রিশ্চিয়ানো। এই ড্রয়ের ফলে ১২ ম্যাচে জুভেন্টাসের পয়েন্ট দাঁড়াল ২৪।

[ আরও পড়ুন ]  ইউরোপীয় লিগে গোল করলেন ভারতীয় মহিলা – বালা দেবী

এদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে টটেনহ্যামকে ২-১ হারাল লিভারপুল। ম্যাচের ২৬ মিনিটে গোল করেন মহম্মদ সালাহ। কিন্তু ৩৩ মিনিটে সমতা ফেরান হিউং-মিন সন। এরপর ম্যাচের ৯০ মিনিটে লিভারপুলের হয়ে জয়সূচক গোল করেন রবার্তো ফিরমিনো। ১৩ ম্যাচে লিগ শীর্ষে থাকা লিভারপুলের এখন ২৮ পয়েন্ট। এদিকে করোনার জন্য ব্যালন ডি’অর বাতিল হলেও ফিফা ‘দ্য বেস্ট’ পুরস্কারটি দিচ্ছে।

[ আরও পড়ুন ] শাহরুখ খানের টার্গেট ৭ ক্রিকেটার – KKR ট্রফির লক্ষ্যে

আজ রাত জুরিখে ঘোষণা করা হবে গত মৌসুমের সেরা ফুটবলার ও কোচের নাম। তালিকায় আছেন সেরা তারকা লিওনেল মেসি ও ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ও রবার্ট লেভান্দোভস্কি। তবে রবার্ট লেভান্দোভস্কি গত মৌসুমে বায়ার্ন মিউনিখের বুন্দেসলিগা ও চ্যাম্পিয়ন্স লিগসহ সব প্রতিযোগিতাতে গোল করেছেন ৫৫টি। তাই এবারের ফিফা বর্ষসেরার পুরষ্কারের দাবিদার তিনিই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *