Will Dhoni join BJP and fans demand Bharat Ratna for him

মাহি কি এবার বিজেপিতে যোগ দেবেন ? ভারতরত্ন দেওয়ার দাবি

খেলা

বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি এক সাক্ষাৎকারে বলেন, তিনি চান মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে (Will Dhoni join BJP) যোগদান করুন। সাংসদের …

নিজস্ব সংবাদদাতা: সদ্য তিনি আন্তর্জাতিক ক্রিকেট থেকে ছুটি নিয়েছেন। স্মৃতির শুভেচ্ছা বইছে নানা প্রান্ত থেকে। মাঠের ঝড় এখনো চালু আছে। একটু অন্যভাবে শুরু হয়েছে ধোনি ধামাকা। সামনে আরবের মাঠে আইপিএল লড়াই। কিন্তু এসবের মধ্যে উঁকি দিয়েছে রাজনীতির গন্ধ! বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি এক সাক্ষাৎকারে বলেন, তিনি চান মহেন্দ্র সিং ধোনি বিজেপিতে (Will Dhoni join BJP) যোগদান করুন। সাংসদের এই বক্তব্যে ধোনিকে চলা জল্পনা জোরালো হয়ে ওঠে। অমিত শাহের এক শুভেচ্ছায় অন্য বার্তা ভেসে উঠেছে।

Will Dhoni join BJP and fans demand Bharat Ratna for him
Will Dhoni join BJP and fans demand Bharat Ratna for him

মধ্যপ্রদেশের কংগ্রেস বিধায়ক পিসি শর্মা, ধোনিকে দেশের সর্বোচ্চ অসামরিক সম্মান ভারতরত্ন দেওয়ার জন্য কেন্দ্রের কাছে দাবি তুললেন। প্রাক্তন অধিনায়ক দেশকে দুটো বিশ্বকাপ একটা চ্যাম্পিয়ন্স ট্রফি দিয়েছেন, টেস্টে ভারতকে এক নম্বরে তুলেছিলেন। ভারতীয় ক্রীড়াজগতে অসামান্য অবদানের জন্য পদ্মশ্রী, পদ্মভূষণ এবং রাজীব গান্ধী খেলরত্ন পুরস্কার পেয়েছেন মহেন্দ্র সিং ধোনি। তবে ভারতের একমাত্র ক্রিকেটার হিসেবে ভারত রত্ন পেয়েছেন শচীন তেন্ডুলকর।

[ আরও পড়ুন ] ২০২১ সালে ভারতে ICC T – ২০ বিশ্বকাপ অনুষ্ঠিত হবে

বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি, এক সাক্ষাৎকারে জানান, তিনি দেশের প্রাক্তন অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিকে বিজেপিতে দেখতে চান। ভারতীয় জনতা পার্টির সাংসদের এই বক্তব্য ঘিরে আলোচনা শুরু হয়েছে। অমিত শাহ লেখেন, ‘ধোনির আগামী ভবিষ্যতের জন্য অনেক শুভেচ্ছা।’ এই ভবিষৎ কি আগেই ঠিক হওয়ার আছে? এরপাশে মহেন্দ্র সিং ধোনির সাত নম্বর জার্সি সংরক্ষণের জন্য বিসিসিআই-এর কাছে প্রচুর আবেদন জমা পড়েছে। খেলা ছাড়লেও ধোনিকে ছাড়া নেই। ভারতের রাজনীতির মাঠ অনেক বড়ো। এখানে অবসরও থাকে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *