COVID-19 Test is Must Before Entering into Sex Party of Portugal

পর্তুগালে অবাধ ‘সেক্স পার্টি’ – করোনা নেগেটিভ লিসবনে

ভ্রমণ

পর্তুগালে বেড়াতে আসা পর্যটকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু লিসবন। এই শহরে এখন চলছে অবাধে ‘সেক্স পার্টি’ (Party of Portugal)। করোনা পরীক্ষার ফল …

নিজস্ব সংবাদদাতা: পর্তুগালকে বিশ্ব চেনে ফুটবলে। এই দেশের রাজধানী লিসবন। প্রতি বছর পর্তুগালে বেড়াতে আসে প্রায় ১৫ মিলিয়ন মানুষ। সম্প্রতি পর্তুগাল বিশ্বের অন্যতম সেরা ও আকর্ষণীয় ট্যুরিস্ট ডেস্টিনেশনে পরিণত হয়েছে। বিশ্বের সেরা ১০ ট্যুরিস্ট ডেস্টিনেশনের অন্তত দুটি এই পর্তুগালের দখলে। পর্তুগালে বেড়াতে আসা পর্যটকদের আকর্ষণের কেন্দ্রবিন্দু লিসবন। বৃহৎ সাতটি পাহাড় নিয়ে গঠিত টাগুস নদীর পাড়ের মনোরম এক শহর। এই শহরে এখন চলছে অবাধে ‘সেক্স পার্টি’ (Party of Portugal)।

COVID-19 Test is Must Before Entering into Sex Party of Portugal
COVID-19 Test is Must Before Entering into Sex Party of Portugal

করোনা পরীক্ষার ফল নেগেটিভ হলে এই পার্টিতে আসা যাবে। পর্তুগালের রাজধানী লিসবন থেকে এক ঘণ্টা দূরত্বে কমপোর্টা রিসোর্ট ভাড়া নিয়ে ‘সেক্স পার্টি’র আয়োজন হচ্ছে। সামনের শনিবার করোনা পরীক্ষার পর সেক্স পার্টিতে অংশ নেওয়া যাবে। অনেকেই এই ভিন্ন বিনোদনের আয়োজনে থাকার ইচ্ছা প্রকাশ করেছেন। উপস্থিত হতে হলে প্রতি জোড়া খরচ হবে দুই হাজার সাতশ পাউন্ড। যদিও নিজের সাথে সঙ্গী না থাকলেও অংশ নেওয়া যাবে।

[ আরও পড়ুন ] আইসিস এবার অনলাইনে জঙ্গি নিয়োগ করছে

সাগর, পাহাড়, নদীবেষ্টিত প্রাকৃতিক পরিবেশ, সঙ্গে আছে বেশ কিছু বিশ্ব ঐতিহ্য ও সংস্কৃতির স্থান। পুরোনোর সঙ্গে আধুনিকতার মেলবন্ধনের এক অপরূপ সৌন্দর্যের নাম লিসবন শহর। আর এই রাজধানী লিসবনের পুরিলিয়া নামক সংগঠন এই সেক্স পার্টির আয়োজন করেছে। এর আগেও এই ধরনের আয়োজন তারা করেছে। এই বছরের শুরুর দিকে হয়েছে লিসবনে। সেই অনুষ্ঠানে রাজনীতিবিদ, ফুটবল খেলোয়াড় ও ফিল্ম- টেলিভিশনের তারকারা এসেছিলেন। পার্টির ব্যাপারে সরকারি অনুমতি তারা পেয়েছেন।

[ আরও পড়ুন ] ইরানে মাটির নিচে বিশাল ‘ক্ষেপণাস্ত্র শহর’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *