Melania Trump willing to divorce husband Donald Trump according to source

ট্রাম্পের বিবাহ বিচ্ছেদ আসন্ন ! স্ত্রী মেলানিয়া সময় গুনছেন

আন্তর্জাতিক

স্ত্রী মেলানিয়া (Melania Trump) ট্রাম্পের সঙ্গে ‘বিবাহ বিচ্ছেদ’ চান। ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার মত পার্থক্যগত কারণ, বিবাহ বিচ্ছেদ পর্যন্ত …

নিজস্ব সংবাদদাতা: তিনি সদ্য পৃথিবীর সবথেকে হট সিটের লড়াই থেকে পিছলে গেছেন। নিয়ম মেনে হোয়াইট হাউস ছাড়তে হচ্ছে ট্রাম্পকে। কিন্তু এর সাথে থাকছে আর একটা বিচ্ছেদের টাটকা বাতাস। স্ত্রী মেলানিয়া (Melania Trump) ট্রাম্পের সঙ্গে ‘বিবাহ বিচ্ছেদ’ চান। ট্রাম্পের সঙ্গে মেলানিয়ার মত পার্থক্যগত কারণ, বিবাহ বিচ্ছেদ পর্যন্ত যেতে চলেছে। মেলানিয়ার সাবেক সহকারী স্টেফানি ওলকফ, একথা জানিয়েছেন। ২০০৫ সালে ট্রাম্প, আমেরিকান ফ্যাশন মডেল মেলানিয়াকে বিয়ে করেন। তবে এই মেলানিয়া হলেন ট্রাম্পের তৃতীয় স্ত্রী। এই দম্পতির ব্যারন নামের একটি ছেলে আছে।

Melania Trump willing to divorce husband Donald Trump according to source
Melania Trump willing to divorce husband Donald Trump according to source

জানা যাচ্ছে, হোয়াইট হাউজে মেলানিয়া আলাদা শয়ন কক্ষে থাকছেন। ডিভোর্স হলে কি পাবেন, আর কি হারাবেন তার সঠিক হিসাব করে রেখেছেন। সামনের জানুয়ারিতে হোয়াইট হাউজ ছেড়ে যাওয়ার পর, তাদের ১৫ বছরের দাম্পত্য জীবনের ইতি ঘটতে পারে। তবে এই বিচ্ছেদের পর ব্যারন যেন তার বাবার কোটি কোটি মার্কিন ডলারের সম্পদের উত্তরাধিকার থেকে বঞ্চিত না হন তা নিশ্চিত করতে মরিয়া মেলানিয়া। এরমধ্যে এই বিষয়ে একটি চুক্তি করতে তিনি আলোচনা শুরু করেছেন।

[ আরও পড়ুন ] Myanmar Election Results: মায়ানমারে আবার ক্ষমতায় সু চি

এই ট্রাম্প দম্পতি এতদিন ‘শর্তসাপেক্ষে বৈবাহিক সম্পর্ক’ ধরে রেখেছিলেন। মেলানিয়া এখন হোয়াইট হাউজ ছেড়ে যাওয়ার আগের প্রতিটি মিনিট গুণছেন। যেকোনো মুহূর্তে তিনি বিবাহ বিচ্ছেদের আবেদন করতে পারেন। নিজের চূড়ান্ত অপমানের ‍দিনগুলোর শেষ টানতে ট্রাম্পকে ছেড়ে যাওয়ার চেষ্টা করতেন মেলানিয়া। ২০১৬ সালের প্রেসিডেন্ট নির্বাচনে ট্রাম্পের বিজয়ী হওয়ার খবর তার কাছে অপ্রত্যাশিত ছিল। স্বামী ট্রাম্পের জয়ের খবর শুনে তিনি কান্নায় ভেঙে পড়েছিলেন। গত ৫ মাস ধরে তিনি নিউইয়র্ক ছেড়ে ওয়াশিংটন যাওয়ার সময় গুণছেন ফার্স্টলেডি। এবার সেই শুভ সময় সম্ভবত মেলানিয়ার সামনে এসেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *