British PM Boris Johsnson Admitted to Hospital Due to COVID-19 Positive

British PM Boris Johsnson: বরিস জনসন হাসপাতালে

আন্তর্জাতিক

ব্রিটিশ প্রধানমন্ত্রীর (British PM Boris Johsnson) বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিট জানিয়েছে, জ্বরসহ অন্যান্য উপসর্গ অব্যাহত থাকায় গতকাল রবিবার সন্ধ্যায় …

মারণ ভাইরাসে সাবলীল গতিপ্রবাহ সর্বত্র। করোনাভাইরাস শনাক্ত হওয়ার ১০ দিনের মাথায় যুক্তরাজ্যের প্রধানমন্ত্রী বরিস জনসন, পরীক্ষা-নিরীক্ষার জন্য হাসপাতালে ভর্তি হয়েছেন। ব্রিটিশ প্রধানমন্ত্রীর (British PM Boris Johsnson) বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিট জানিয়েছে, জ্বরসহ অন্যান্য উপসর্গ অব্যাহত থাকায় গতকাল রবিবার সন্ধ্যায় বরিস জনসনকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে জানানো হয়েছে, জনসনের কয়েকটি রুটিন স্বাস্থ্য পরীক্ষা হবে। বরিস জনসনকে ভাল বন্ধু বলে উল্লেখ করে, তার দ্রুত সুস্থতার আশাপ্রকাশ করেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প।

British PM Boris Johsnson Admitted to Hospital Due to COVID-19 Positive
British PM Boris Johsnson Admitted to Hospital Due to COVID-19 Positive

গত ২৬শে মার্চ, বরিস জনসন করোনায় আক্রান্ত হন বলে জানা যায়। ভিডিয়ো বার্তায় শারীরিক অবস্থার কথা নিজেই জানাতে থাকেন। আগের থেকে তিনি অনেক সুস্থ রয়েছেন বলে জানান। এবার চিকিৎসকের পরামর্শ মেনেই হাসপাতালে ভর্তি হয়েছেন বলে জানা যাচ্ছে। কিছু রক্ত পরীক্ষা এবং অক্সিজেনের মাত্রা দেখার প্রয়োজন আছে বলে জানিয়েছেন ডাক্তাররা। এমনকি সিটি স্ক্যানও করা হতে পারে বলে জানানো হয়েছে। গত দশ দিনে অফিসের কাজ ডাউনিং স্ট্রিটের বাসভবন থেকেই করছিলেন বরিস জনসন।

২২২ বছর পর হজ বাতিল হতে পারে – আরও জানতে ক্লিক করুন …

সরকারি সূত্রে জানানো হয়েছে, বরিস জনসন হাসপাতালে চিকিৎসাধীন থাকলেও সরকারের দায়িত্বে তিনিই আছেন। তবে আজ সোমবার করোনা সংক্রান্ত একটি মিটিংয়ে প্রধান ভূমিকয় থাকবেন ব্রিটেনের বিদেশসচিব। গত শুক্রবার ব্রিটিশ প্রধানমন্ত্রী জানান, করোনার যে সব লক্ষণ সাধারণত দেখা যায়, সেগুলি অল্প পরিমাণে আছে। কিন্তু রবিবারেও জ্বর না কমায় জনসনকে লন্ডনের এক হাসপাতালে ভর্তি করানো হয়। অবিশ্বাস্য রকমের কঠোর পরিশ্রমের জন্য এনএইচএসের কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন প্রধানমন্ত্রী জনসন। তিনি জনগণকে সরকারের পরামর্শ মেনে ঘরে থাকার আহ্বান জানিয়েছেন।

তেলেঙ্গানায় বেতন কমছে ৭৫% – মহারাষ্ট্রে কমছে ৬০% – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *