Coronavirus Death Number in World is Over 53 Thousands and in India It is 53 Where in Bengal Its 3

Coronavirus Death: বিশ্বে মৃত্যু ৫৩ হাজার, ভারতে ৫৩, বাংলায় ৩জন

আন্তর্জাতিক

এই মুহূর্তে পৃথিবীতে প্রাণ (Coronavirus Death) হারিয়েছে ৫৩,১৯০ জন। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৭,৫০,০৪৭ জন। তাদের মধ্যে ৩৭,৬৯৬ জনের …

প্রিয়জনের বিয়োগে মূক মানুষের ভিড় ক্রমেই বাড়ছে। মারণ ভাইরাসের দাপট পৃথিবীর সকল প্রান্তে পৌঁছে গেছে। এই মুহূর্তে পৃথিবীতে প্রাণ (Coronavirus Death) হারিয়েছে ৫৩,১৯০ জন। বর্তমানে চিকিৎসাধীন রোগীর সংখ্যা ৭,৫০,০৪৭ জন। তাদের মধ্যে ৩৭,৬৯৬ জনের অবস্থা বেশ গুরুতর। করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে ১০,১৫,৪৬৬ জন। আমেরিকাতে আক্রান্ত হয়েছে ২,৪৫০৬৬ জন। এরই মধ্যে মারা গেছে ৬০৭৫ জন। ইতালিতে মারা গেছে ১৩, ৯১৫ জন এবং স্পেনে সেই সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১০, ৩৪৮ জনে। ফ্রান্সে মৃতের সংখ্যা ৫৩৮৭ জন এবং জার্মানিতে মারা গেছেন ১১০৭জন।

Coronavirus Death Number in World, India and in Bengal
Coronavirus Death Number in World, India and in Bengal

ভারতে গত ২৪ ঘণ্টায় নতুন করে করোনা-আক্রান্ত হয়েছেন অন্তত ৩২৮ জন এবং মৃত্যু হয়েছে ১২ জনের। সব মিলিয়ে দেশে মোট মৃতের সংখ্যা ৫০ ছাড়িয়ে গেল। কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের ওয়েবসাইটে বলা হয়েছে, করোনা-আক্রান্তের সংখ্যা ২০৬৯ এবং মৃতের সংখ্যা ৫৩। নিজামুদ্দিনের জমায়েতে উপস্থিত এবং তাঁদের সংস্পর্শে আসা প্রায় ন’হাজার জনকে চিহ্নিত করে কোয়রান্টিনে পাঠানো হয়েছে। এর মধ্যে ১৩০৬ জন বিদেশি। মহারাষ্ট্রতে তিনজনের মৃত্যু হয়েছে। এই নিয়ে সেখানে মৃতের সংখ্যা দাঁড়াল ২১। মহারাষ্ট্রে করোনা আক্রান্তের সংখ্যা ৪২৩জন।

১৩০ কোটি দেশবাসীর মহাশক্তি জাগরণ করতে হবে – আরও জানতে ক্লিক করুন …

পশ্চিমবাংলার মুখ্যসচিব বলেন এই মুহূর্তে রাজ্যে করোনা পজিটিভ ৩৪ জন ও মারা গেছেন ৩জন। তিনি জানান, যাঁদের দ্বিতীয় পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে, তাঁদের আর করোনা আক্রান্ত বলে ধরা হচ্ছে না। অর্থাৎ যেসকল মানুষ সেরে উঠছেন, সেই সংখ্যাটা বাদ পড়েছে মোট আক্রান্তের সংখ্যা থেকে। ৫৩ জন আক্রান্তের মধ্যে তিন জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। আইডির চিকিৎসকেরা জানিয়েছেন, রাজ্যে দ্বিতীয় আক্রান্ত, তাঁর পরিচারক, তেহট্টের তিন জন, এগরা-যোগে চিকিৎসাধীন বৃদ্ধা এবং লন্ডন যোগে আলিপুরের বাসিন্দার নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। পঞ্চাশ জনের মধ্যে এ দিন ন’জন আক্রান্তের নমুনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে।

তেলেঙ্গানায় বেতন কমছে ৭৫% – মহারাষ্ট্রে কমছে ৬০% – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *