Massive Ajman market fire breaks out in UAE

আরব আমিরশাহীতে আগুনে ছাই আজমান মার্কেট

আন্তর্জাতিক

আরব আমিরশাহীতে বিধ্বংসী আগুন লাগে আজমান মার্কেটে (Ajman market fire)। গতকাল বুধবার সন্ধ্যেবেলা বেপরোয়া এই আগুন লাগে ওই মার্কেটে।

নিজস্ব সংবাদদাতা: লেবানন থেকে আরব আমিরশাহী। আগুনের ব্যাপকতায় দিশাহারা দুই দেশ। ছাই হয়ে যাচ্ছে সাজানো সম্পত্তি। ক্ষতির পরিমান সামলানো খুব কঠিন।
আরব আমিরশাহীতে বিধ্বংসী আগুন লাগে আজমান মার্কেটে (Ajman market fire)। গতকাল বুধবার সন্ধ্যেবেলা বেপরোয়া এই আগুন লাগে ওই মার্কেটে। তবে আগুন লাগার খবর পেয়ে পৌঁছে যায় দমকলের অনেকগুলি ইঞ্জিন। তবে ঠিক কী কারণে এই বিধ্বংসী আগুন লাগল তা নিশ্চিত করে জানাতে পারেনি কর্তৃপক্ষ।

Massive Ajman market fire breaks out in UAE
Massive Ajman market fire breaks out in UAE

গত মঙ্গলবার ভয়াবহ বিস্ফোরণে কেঁপে উঠেছিল লেবাননের রাজধানী বেইরুট। সেখানে প্রাণ গিয়েছে শতাধিক মানুষের আর আহত হয়েছেন কয়েক হাজার। পাশাপাশি এবার বিধ্বংসী আগুনের সামনে পড়লো সংযুক্ত আরব আমিরশাহী। জানা যাচ্ছে, প্রথমে আগুন লাগে আজমান মার্কেটে ফল ও সবজির বাজারে। দ্রুত ছড়িয়ে পড়তে থাকে সেই আগুন। ধীরে ধীরে গ্রাস করে গোটা এলাকা।

[ আরও পড়ুন ] লেবাননের রাজধানী বেইরুটে বিস্ফোরণ – নিহত ১৩৫

দুবাই থেকে প্রায় ৫০ কিলোমিটার দূরে আজমানে এই আগুন লাগে। আগুন নিয়ন্ত্রণে আনতে প্রায় ৩ ঘন্টা সময় লেগে যায়। এখনও মার্কেট এলাকায় কুলিং অপারেশন চালাচ্ছে ফায়ার ফাইটিং টিম। জল ও ফোম দিয়ে চলে আগুন নেভানোর কাজ। তবে কোনো প্রাণ হানির খবর পাওয়া যায় নি। একাধিক সোশ্যাল মিডিয়ায়ছড়িয়ে পরে সেই আগুনের ফুটেজ। স্পষ্ট দেখা যায়, গোটা মার্কেট চলে গিয়েছে আগুনের কবলে।

[ আরও পড়ুন ] অস্ট্রেলিয়ার দাবানলে বিপর্যস্থ ৩০০ কোটি প্রাণী

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *