Pak Removes 3800 Terrorists Name from Their Watch List

Pak Removes 3800 Terrorists: ৩,৮০০ জঙ্গির উপর নজরদারি বন্ধ

আন্তর্জাতিক

নিঃশব্দে মুম্বই হামলার মূল চক্রী ও লস্কর-ই-তৈবা কমান্ডার জাকি-উর-রহমান লকভি সহ ১,৮০০ জন জঙ্গিকে (Pak Removes 3800 Terrorists) নিজেদের ওয়াচ …

ভাইরাসে একেবারেই ভীত নয় ইমরানের পাকিস্থান। সদা-সর্বদা তিনি উগ্রপন্থীদের পাশেই আছেন। নিজের গদি ও প্রাণ সামলাতে এটাকে করতেই হতো ইমরানকে। তাই নিঃশব্দে মুম্বই হামলার মূল চক্রী ও লস্কর-ই-তৈবা কমান্ডার জাকি-উর-রহমান লকভি সহ ১,৮০০ জন জঙ্গিকে (Pak Removes 3800 Terrorists) নিজেদের ওয়াচ লিস্ট থেকে বাদ দিল পাকিস্তান। ফিনান্সিয়াল অ্যাকশন টাস্ক ফোর্স-এর নতুন পর্যবেক্ষণের আগেই এমন পদক্ষেপ করল তারা। মার্কিন যে সংস্থা স্বয়ংক্রিয় ভাবে এই তালিকার দিকে নজর রাখে তারা এমনই দাবি করেছে।

খাবার দেওয়া হচ্ছে না পাকিস্তানের হিন্দু-খ্রিস্টানদের – আরও জানতে ক্লিক করুন …

করোনার থাবাতে একেবারেই বিচলিত নয় এরা। একমাত্র লক্ষ্য ভারতকে সমস্যায় ফেলা। সন্ত্রাসবাদের আঁতুর ঘর হিসাবে পাকিস্তানকে দায়ী করা হয়। পৃথিবীর চোখে ধুলো দিয়ে সন্ত্রাসবাদে মদত দিতে সন্ত্রাসবাদীদের নজরদারী তালিকা থেকে কয়েক হাজার নাম মুছে ফেলেছে পাকিস্তান। সন্ত্রাসবাদের দিক থেকে মার্কিন যুক্তরাষ্ট্র বা জাতিসংঘের নজর ঘোরানোর উদ্দেশ্যে এই কাজ করা হয়েছে বলে মনে করা হচ্ছে। গোটা বিশ্ব যেখানে একজোট হয়ে মারণ ভাইরাসের মোকাবিলায় ব্যস্ত, সেখানে পাকিস্তান ব্যস্ত সন্ত্রাসের সীমানা বাড়াতে।

রমজানে WHO -এর সামাজিক দূরত্ব – আরও জানতে ক্লিক করুন …

২০১৮ সালের অক্টোবরে এই তালিকাটিতে ৭ হাজার ৬০০ জনের নাম ছিল। যা কিনা সর্বকালের সবচেয়ে বেশি। কিন্তু এই মুহূর্তে সেই তালিকাটি অর্ধেক হয়ে গিয়েছে। গত ১৮ মাসে এই তালিকা থেকে ছেঁটে ফেলা হয়েছে ৩ হাজার ৮০০ জনকে। সবচেয়ে বড় বিষয় হল, এর কোনও ব্যাখ্যা পাকিস্তান সরকার দিতে পারেনি। আসলে এফএটিফ-এর সঙ্গে যৌথভাবে একটি অ্যাকশন প্ল্যান তৈরি করতে চায় পাকিস্তান। মনে করা হচ্ছে, এফএটিএফ-এর পরিকল্পনা মেনেই এমন পদক্ষেপ করেছে পাকিস্তান। আগামীতে আর এক সর্বনাশের অপেক্ষায় থাকবে পৃথিবী।

উত্তর কোরিয়ার নেতা কিম গুরুতর অসুস্থ! – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *