Russia makes disinfection tunnel for Vladimir Putin to protect him from COVID-19

রাশিয়ায় পুতিনের জন্য বিশেষ জীবাণুনাশক টানেল

আন্তর্জাতিক

তৈরী হল স্পেশাল জীবাণুনাশক টানেল (Disinfection tunnel for Vladimir Putin) । ভাইরাসের হাত থেকে রুশ প্রেসিডেন্ট পুতিনকে রক্ষা করতে প্রস্তুত রাশিয়া।

নিজস্ব প্রতিবেদন: রাশিয়াতে ভাইরাসের সংক্রমণ যথেষ্ট বেড়েছে। বিধিনিষেধের অনেক ব্যবস্থা চালু হয়েছে। তবু মৃত্যুর সংখ্যা বাড়ছে প্রতিদিন। ভাইরাসের হাত থেকে রুশ প্রেসিডেন্ট পুতিনকে রক্ষা করতে প্রস্তুত রাশিয়া। শুধু তার জন্য তৈরী হল স্পেশাল জীবাণুনাশক টানেল (Disinfection tunnel for Vladimir Putin) । মস্কোর বাইরে থেকে অনেকেই আসেন। এবার থেকে তার বাসভবনে প্রবেশের আগে এই টানেলের মধ্যে প্রবেশ করতে হবে।

Russia makes disinfection tunnel for Vladimir Putin to protect him from COVID-19
Russia makes disinfection tunnel for Vladimir Putin to protect him from COVID-19

এটি একটি আধুনিক বিশেষ টানেল যা তরল জীবাণুনাশক দ্বারা পরিপূর্ণ। সেই কারণেই বিপদের সম্ভাবনা কমবে। কেউ এর ভেতর দিয়ে গেলে তার পোশাক-পরিচ্ছদ ও শরীরের উন্মুক্ত অঙ্গগুলো জীবাণুমুক্ত করে দেবে। পৃথিবীতে এখন পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ৮২, ৫৭ ,৮৮৫ জন। আর মারা গেছে ০৪.৪৫,৯ ৮৬ জন। সকল ক্ষতিগ্রস্থ দেশের তালিকায় সবার উপরে রয়েছে যুক্তরাষ্ট্র।

চীনকে ঠেকাতে আমেরিকার ৬০০ কোটি ডলারের তহবিল – আরও জানতে ক্লিক করুন …

এর পরে আছে ব্রাজিল। তালিকায় তিন নম্বরেই রয়েছে রাশিয়া। রাশিয়াতে এখন পর্যন্ত আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে ০৫,৪৫,৪৫৮ জন। মারা গেছে ৭২৮৪ জন। পুতিনের মুখপাত্র দেমিস্ত্রি পেসকোভ জানান, প্রেসিডেন্ট পুতিনের সঙ্গে সশরীরে সাক্ষাৎকারী এক ব্যক্তির শরীরে করোনাভাইরাস ধরা পড়েছে। পুতিনের মুখপাত্র দেমিস্ত্রি পেসকোভ নিজেও একমাস আগে আক্রান্ত হয়েছিলেন করোনাভাইরাসে।

কিম সেনা আন্তঃকোরিয়ান লিয়াজোঁ অফিস ভাঙলো – আরও জানতে ক্লিক করুন …

এখন প্রেসিডেন্ট পুতিনকে ভাইরাস থেকে সুরক্ষা দিতে বিশেষ এই টানেল স্থাপন করল মস্কো। এক ভিডিওতে দেখা গেছে, মাস্ক পরা ব্যক্তিরা টানেলে প্রবেশ করছেন। সেখানে টানেলের ছাদ ও পাশ থেকে তাদের শরীরে স্প্রে করে জীবাণুমুক্ত করা হচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *