US President Trump Slams Pakistan PM Imran Khan for Not Giving Food to Hindus and Christians

Trump Slams Pakistan: খাবার দেওয়া হচ্ছে না হিন্দু-খ্রিস্টানদের

আন্তর্জাতিক

ইমরান খানকে হুমকি দিলো আমেরিকা (Trump Slams Pakistan)। গোটা বিশ্বের প্রায় সকল দেশের সরকার একই ধরনের অসুবিধার মধ্যে দিন কাটাচ্ছে। কিন্তু তারা …

করোনা বিষয়টাই পাকিস্তানের কাছে তাচ্ছিল্যের। ভাইরাস নিয়ে মাথা ঘামাতে রাজি নয় ইমরানের দেশ। বরং জাতের তত্ব নিয়ে জঙ্গি কাজে ব্যস্ত থাকাটাই আসল বিষয়। ইমরান খানকে হুমকি দিলো আমেরিকা (Trump Slams Pakistan)। গোটা বিশ্বের প্রায় সকল দেশের সরকার একই ধরনের অসুবিধার মধ্যে দিন কাটাচ্ছে। কিন্তু তারা দেশের নাগরিকদের ভাল রাখার চেষ্টা করছে। বিশেষ করে খেয়াল রাখা হচ্ছে তাদের ওষুধ ও খাবার সামগ্রী নিয়ে। কিন্তু এব্যাপারে পাকিস্তানের কোনো হুঁশ নেই। বরং জানা যাচ্ছে, পাকিস্তানে যারা হিন্দু আছে ও খ্রিস্টান আছে তাদের কোনো খাবার সরবরাহ করা হচ্ছে না।

WHO -এর অনুদান বন্ধ করল ডোনাল্ড ট্রাম্প – আরও জানতে ক্লিক করুন …

আর সেই কারণেই ইমরান খানকে হুমকি দিলো আমেরিকা। করাচির একটি মার্কিন স্বেচ্ছাসেবী সংগঠনের অভিযোগ, সরাকরি রেশন ব্যবস্থায় স্বচ্ছতা রক্ষা করছেন না পাকিস্তান সরকার। বিশেষ করে হিন্দু ও খ্রিস্টানদের প্রতি অবিচার করা হচ্ছে। করাচিতে লকডাউন চলাকালীন হিন্দুদের রেশন দেওয়া হবে না বলে পরিষ্কার ভাবে জানিয়ে দেয় পাক প্রশাসন। করাচির রেহড়ি ঘোথ এলাকায় বেশ কিছু গরিব মানুষ খাদ্যদ্রব্য নেওয়া জন্য পৌঁছেছিলেন। কিন্তু সেখানে গিয়ে খালি হাতে ফেরত আসতে হয় হিন্দু ও খ্রিস্টানদের।

পাকিস্তানেও রোষের মুখে তবলিঘি জামাত – আরও জানতে ক্লিক করুন …

আমেরিকার আন্তর্জাতিক ধর্মীয় স্বাধীনতা সংস্থার কমিশনার অণুরিমা ভার্গভ জানান, ” মারণ ভাইরাস দ্রুত সংক্রামিত হচ্ছে। পাকিস্তানে প্রত্যেকে নিজের পরিবারকে সুস্থ রাখার জন্য অনাহারের সঙ্গে লড়ছে। কারোও ধর্মীয় বিশ্বাসের জন্য এভাবে তাঁকে খাদ্য সাহায্য থেকে বাদ দেওয়া যায় না। কিন্তু খবর মিলেছে পাকিস্তানে হিন্দু ও খ্রিস্টানদের খাদ্য সাহায্য দিতে অস্বীকার করা হয়েছে। এসব একেবারেই বরদাস্ত করা হবে না। হিন্দু, মুসলিম, খ্রিস্টান সকলের মধ্যে যাতে সমানভাবে খাদ্য বিনিময় করা হয়, পাকিস্তানের সরকারের সঙ্গে সে বিষয়ে কথা বলা হয়েছে।” গুরুত্ব না দিলে,পরিনাম ভয়াবহ হবে পাকিস্তানের পক্ষে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *