World Corona Numbers Update Today Along with India and West Benagl

Corona Numbers: ভারতে আক্রান্ত ২৫৪৭, রাজ্যে ৬৩ জন

আন্তর্জাতিক

এখন ২০১টি দেশে ছড়িয়ে পড়েছে। বিশ্বে সব মিলিয়ে আজ পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা (Corona Numbers) ১০,৯৮৩৯০ জন এবং মারা গেছে ৫৯,১৫৯ জন …

উন্নত প্রযুক্তির আধুনিকতা মাথা নুয়িয়েছে এক ভাইরাসের কাছে। চাঁদে, মঙ্গল কিংবা সূর্যের কাছে যাওয়ার গর্ব, কয়েক মাসেই গুটিয়ে গেছে। “দেখবো এবার জগৎটাকে” ভুলে গোড়া বিশ্ব এখন ঘরে বসে অস্তিত্বের সংকটে আতংকিত। গত ডিসেম্বরে চীনের হুবেই প্রদেশের উহানে ছড়িয়ে পড়ে প্রাণঘাতী এই ভাইরাস। এখন ২০১টি দেশে ছড়িয়ে পড়েছে। বিশ্বে সব মিলিয়ে আজ পর্যন্ত শনাক্ত রোগীর সংখ্যা (Corona Numbers) ১০,৯৮৩৯০ জন এবং মারা গেছে ৫৯,১৫৯ জন। আমেরিকাতে পর্যন্ত দুই লাখ ৭৭,১৬১ জন করোনাভাইরাসে আক্রান্ত হিসেবে শনাক্ত হয়েছে এবং মারা গেছে ৭৪০৬ জন।

World Corona Numbers Update Today
World Corona Numbers Update Today

ভারতে শুক্রবার রাত পর্যন্ত ২৪ ঘণ্টায় সারা দেশে কোভিড-১৯ পজিটিভ রিপোর্ট এসেছে ৪৭৮ জনের। দেশে মোট আক্রান্তের সংখ্যা বেড়ে হল ২৫৪৭। গতকালের ৫৩ জন থেকে মৃতের সংখ্যা বেড়ে হয়েছে ৬২। আর এ দিন সকালে মৃতের সংখ্যা ছিল ৫৬। ১২ ঘণ্টায় মৃত্যু হয়েছে ৬ জনের। সুস্থ্য হয়ে ঘরে ফিরেছেন ১৬২জন। গত দু’দিনের মধ্যে প্রায় পাঁচ গুণ সংক্রমণ বেড়েছে তামিলনাড়ুতে। গত ৩১শে মার্চ ওই রাজ্যে সংক্রমণের যে সংখ্যাটা ছিল মাত্র ৭৪। শেষ ৪৮ ঘণ্টার মধ্যে বেড়ে দাঁড়িয়েছে ৩০৯।

রাজ্যগুলিকে ১৭,২৮৭ কোটি বরাদ্দ কেন্দ্রের – আরও জানতে ক্লিক করুন …

কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রকের বুলেটিনে জানানো হয়, পশ্চিমবঙ্গে তখনও পর্যন্ত ৫৩ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ পাওয়া গিয়েছে। চব্বিশ ঘন্টা পর গতকাল শুক্রবার সন্ধ্যা ৬ টায় কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রক জানিয়েছে, বাংলায় করোনা পজিটিভের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৬৩। গত চব্বিশ ঘন্টায় বাংলায় আরও দশ জনের শরীরে করোনাভাইরাসের সংক্রমণ মিলেছে। এখনও পর্যন্ত তিন জনের মৃত্যু হয়েছে। সেই সঙ্গে তিন জন সুস্থ হয়ে ঘরে ফিরেছেন।

২২২ বছর পর হজ বাতিল হতে পারে – আরও জানতে ক্লিক করুন …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *